ঢাকা July 14, 2024, 8:49 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় উদ্বোধন হলো করোনা ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন

Admin
August 8, 2021 4:36 am | 405 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: সারাদেশের ন্যায় শেরপুর জেলার নকলা উপজেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯) ভ্যাকসিনেশন ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৭ আগস্ট) আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রম এ উদ্বোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপেক্স সূত্রে জানা গেছে, উপজেলার ৯ টি ইউনিয়নের পুরাতন ১ নং ওয়ার্ড (বর্তমান ১, ২ ও ৩ নং ওয়ার্ড) এর ৯টি কেন্দ্রে একযোগে সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত কোভিড-১৯ এর টিকা প্রদান করা হচ্ছে।

পরিদর্শনে আছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াসমীন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মোহাম্মদ গোলাম মোস্তফাসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যানগন ও নেতৃবৃন্দরা।

উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, উপজেলার ৯টি ইউনিয়নে জনগনের সুবিধাজনক স্থানে ৯টি অস্থায়ী টিকাদান কেন্দ্র স্থাপন করা হয়েছে। তাছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত স্থায়ী টিকাদান কেন্দ্রে কোভিড-১৯ এর টিকা প্রদান চলমান আছে এবং সরকারের পক্ষ থেকে পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত চলমান থাকবে। এছাড়াও টিকা নিতে আসা লোকদের ভীর নিয়ন্ত্রণে ও সরকারের নির্দেশনা মোতাবেক নিরাপদ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে স্থানীয় জনপ্রতিনিধি, বাংলাদেশ পুলিশ, গ্রাম পুলিশ ও স্বেচ্ছাসেবকরা কাজ করছেন বলে তিনি জানান।