ঢাকা July 14, 2024, 6:52 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় এগ্রো ফার্ম পরিদর্শনে যুব উন্নয়ন অধিদপ্তরের ডিজি

Admin
November 14, 2021 6:21 am | 378 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলার “রুবেল এগ্রো ফার্ম” পরিদর্শন করেছেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আজহারুল ইসলাম খান (মুকুল)।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার গনপদ্দী এলাকাস্থ মেসার্স পরশ এন্টার প্রাইজের সত্তাধিকারী নূরে আলম সিদ্দিক (রুবেল)-এর অঙ্গপ্রতিষ্ঠান “রুবেল এগ্রো ফার্ম” এর মৎস্য, পোল্ট্রি ও ডেইরী ফার্ম পরিদর্শন করেন তিনি।

এসময় উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান, যুব উন্নয়ন অধিদপ্তর শেরপুরের উপপরিচালক (ডিডি) মো. জোবায়ের আলী মিয়া, যুব উন্নয়ন অধিদপ্তর শেরপুরের ডেপুটি কো-অর্ডিনেটর মো. সালাউদ্দিন আহমেদ, যুব উন্নয়ন অধিদপ্তর শেরপুরের মৎস্য বিভাগের প্রশিক্ষক মো. ছায়েদুর রহমান, নকলা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মকবুল হোসেন, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলছুম রেনু, নারিশ পোল্ট্রি ও হ্যাচারী লিমিটেডের প্রতিনিধি মো. রাকিবুল হাসান, নকলা প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টুসহ যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষন প্রাপ্ত স্থানীয় উদ্যোক্তাগন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আজহারুল ইসলাম খান (মুকুল) “রুবেল এগ্রো ফার্ম” পরিদর্শন করে সন্তুষ প্রকাশ করেন। তিনি বলেন, প্রবল ইচ্ছা শক্তি থাকলে যে কেউ নকলার তরুণ উদ্যোক্তা রুবেলের মতো প্রতিষ্ঠিত ফার্মের মালিক হতে পারেন। দেশের বেকার যুবক ও যুব নারীদের আত্মনির্ভশীল হিসেবে গড়ে তোলতে যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগিতায় প্রশিক্ষিত করাসহ প্রয়োজনীয় সার্বিক সহযোগিতা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।