শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
নকলায় কঠোর লকডাউনে শেকড় ফাউন্ডেশন এর মাস্ক বিতরণ

নকলায় কঠোর লকডাউনে শেকড় ফাউন্ডেশন এর মাস্ক বিতরণ

তাসনিমুল হাসান নির্ভীক, বিশেষ প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলায় (কোভিড-১৯) মোকাবেলায় কঠোর লকডাউনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা সর্বদা মানুষের জন্য স্লোগানে,আর্ত মানবতার সেবাদানের মহান ব্রত নিয়ে গড়ে উঠা এক বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘শেকড় ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

৯ জুলাই শুক্রবার বিকেলে নকলা পৌরসভা থেকে শুরু করে বিভিন্ন গ্রামাঞ্চলের জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবি ও সাহিত্যিক এ.এম.ফিরোজ এর সভাপতিত্বে উক্ত মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, শেকড় ফাউন্ডেশন এর সন্মানিত উপদেষ্টা ও নকলা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহম্মেদ, শিক্ষা ও ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক ফররুখ আহম্মেদ সুমন,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও নকলা প্রেসক্লাবের সদস্য মোঃ নাজমুল হক,নকলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ রুকন উদ্দিন ,মানবতার দুয়ার স্বেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি ও নকলা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক তাসনিমুল হাসান নির্ভীক, নকলা প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ও নকলা মানবিক সহায়তা যুব সংস্থার সভাপতি মোঃ আনোয়ার হোসাইনসহ আরও অনেক স্বেচ্ছাসেবীগণ ।

এসময় শেকড় ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি এ.এম.ফিরোজ বলেন, সচেতনতার কোন বিকল্প নেই। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধিই হলো করোনার মহা ঔষধ। সকলকেই করোনার টিকা নিয়ে নিজেকে নিরাপদ রাখতে হবে।
তিনি আরও বলেন, মাস্ক পড়লে করোনা থেকে বাঁচার সম্ভাবনাতো আছেই, এছাড়াও মাস্ক আমাদের আরও বিশেষ একটি উপকার করে থাকে আর তা হলো, শ্বাস নেওয়ার সময় যে বাতাস মানুষের ফুসফুসে প্রবেশ করে তাতে আদ্রতা বাড়িয়ে তোলে, আর এতে মানুষের অনেক উপকার হয়। তাছাড়া বিভিন্ন ময়লা থেকে মাস্ক নিজেকে নিরাপদ রাখে। তাই সকলকেই নিজেদের স্বার্থে নিয়মিত মাস্ক ব্যবহার করতে হবে। সরকার লকডাউন দিয়েছে জনগণকে নিরাপদ রাখার জন্য। তাই সরকারের দেওয়া লকডাউন এর সকল বিধি নিষেধ মেনে নিজেকে নিরাপদ রাখতে হবে। তিনি সকলকে নিয়মিত মাস্ক পড়া ও বীনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ জানান এবং জানান,মাসব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com