ঢাকা April 25, 2024, 8:03 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জামাদি

Admin
November 27, 2021 5:41 pm | 347 Views
Link Copied!

নকলা,(শেরপুর) প্রতিনিধিঃ আগামীকাল ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য শেরপুরের নকলা উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচনের ভোট গ্রহন। নির্বাচনকে ঘীরে উপজেলা নির্বাচন অফিস ও রিটানিং কর্মকর্তাগন ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
এরই ধারাবাহিকতায় শনিবার (২৭ নভেম্বর) দুপুরে নির্বাচনী কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার ছাড়া অন্যান্য সরঞ্জামাদি গাড়িতে করে নিয়ে যাচ্ছে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং, পোলিং কর্মকর্তা, পুলিশ-আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। উল্লেখ্য,ব্যালটপেপার আগামীকাল ভোটের দিন সকালে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হবে বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. শানিয়াজ্জামান।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলায় ৮২টি কেন্দ্রের ৩৫৪ টি বুথে মোট ১ লাখ ৩৮ হাজার ৯৫০ জন ভোটারগন নিজ নিজ কেন্দ্রে ভোটারধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে নারী ভোটার ৭০ হাজার ৫৬৭ জন এবং পুরুষ ভোটার ৬৮ হাজার ৩৮৩ জন।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানিয়েছেন নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ। জনগণ যাকে ভোট দিবেন তিনিই নির্বাচিত হবেন। এখানে আতঙ্কিত হওয়ার কিছুই নেই এবং নকলায় শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করার জন্য আমাদের সকল প্রস্তুতি রয়েছে।