ঢাকা April 24, 2024, 5:59 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত

Admin
October 6, 2021 4:35 pm | 387 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালীটি উপজেলা পরিষদ কমপ্লেক্সের সামনে থেকে শুরু হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান-এঁর সভাপতিত্বে ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মজিবর রহমানের সঞ্চালনায়
অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেনসহস্থানীয় সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, ইউপি ও পৌরসভার সচিব, বিভিন্ন ইউপির উদ্যোক্তাগন ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।