ঢাকা April 26, 2024, 4:52 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ

Admin
November 13, 2021 1:24 pm | 370 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও দরিদ্র-অসহায়দের মাঝে বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) নকলা পৌরসভাধীন ফেরুষা এলাকায় স্থাপিত দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের বর্ষপূর্তি উপলক্ষে দিনব্যাপী উক্ত কার্যক্রম পরিচালনা করা হয়।

মানবিক এ ক্যাম্পেইনে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আগত নারী ও পুরুষ দুই চিকিৎসক উপজেলার বিভিন্ন এলাকার দেড় শতাধিক রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করেন এবং ডায়াগনোস্টিক সেন্টারের কর্তৃপক্ষ বর্ষপূর্তি উপলক্ষে অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষুধ প্রদান করেন।

এসময় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক, স্থানীয় সাংবাদিকগন, শুভাকাঙ্খী ও উপজেলার বিভিন্ন এলাকা আগত বিভিন্ন বয়স ও পেশা-শ্রেনীর শতাধিক নারী-পুরুষ রোগী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

মানবসেবা মূলক মহতী এ কাজে দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের কর্তৃপক্ষের দেওয়া ও চিকিৎসকগনের ব্যবস্থাপত্রে ব্যবহৃত লিখিত তথ্যের ভিত্তিতে জানা গেছে, স্বেচ্ছাসেবা দেওয়া পুরুষ চিকিৎসক ডা. কাউসার আজাদ শুভ্র এর যোগ্যতা ও অভিজ্ঞতা- এমবিবিএস (ডিইউ), পিজিটি (সার্জারী), সিএইউ (আল্ট্রাসনোগ্রাম), সিডি (বারডেম), বিএমডিসি রেজিস্ট্রেশন নম্বর এ-৮৬৪৯৩ এবং নারী চিকিৎসক ডা. সুমাইয়া হোসাইন লিয়ার যোগ্যতা ও অভিজ্ঞতা- এমবিবিএস (ডিইউ), পিজিটি (গাইনী এন্ড অবস্), সিএইউ (আল্ট্রাসনোগ্রাম), বিএমডিসি রেজিস্ট্রেশন নম্বর এ-৯৯০৮৬।