বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
নকলায় দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ

নকলায় দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও দরিদ্র-অসহায়দের মাঝে বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) নকলা পৌরসভাধীন ফেরুষা এলাকায় স্থাপিত দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের বর্ষপূর্তি উপলক্ষে দিনব্যাপী উক্ত কার্যক্রম পরিচালনা করা হয়।

মানবিক এ ক্যাম্পেইনে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আগত নারী ও পুরুষ দুই চিকিৎসক উপজেলার বিভিন্ন এলাকার দেড় শতাধিক রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করেন এবং ডায়াগনোস্টিক সেন্টারের কর্তৃপক্ষ বর্ষপূর্তি উপলক্ষে অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষুধ প্রদান করেন।

এসময় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক, স্থানীয় সাংবাদিকগন, শুভাকাঙ্খী ও উপজেলার বিভিন্ন এলাকা আগত বিভিন্ন বয়স ও পেশা-শ্রেনীর শতাধিক নারী-পুরুষ রোগী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

মানবসেবা মূলক মহতী এ কাজে দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের কর্তৃপক্ষের দেওয়া ও চিকিৎসকগনের ব্যবস্থাপত্রে ব্যবহৃত লিখিত তথ্যের ভিত্তিতে জানা গেছে, স্বেচ্ছাসেবা দেওয়া পুরুষ চিকিৎসক ডা. কাউসার আজাদ শুভ্র এর যোগ্যতা ও অভিজ্ঞতা- এমবিবিএস (ডিইউ), পিজিটি (সার্জারী), সিএইউ (আল্ট্রাসনোগ্রাম), সিডি (বারডেম), বিএমডিসি রেজিস্ট্রেশন নম্বর এ-৮৬৪৯৩ এবং নারী চিকিৎসক ডা. সুমাইয়া হোসাইন লিয়ার যোগ্যতা ও অভিজ্ঞতা- এমবিবিএস (ডিইউ), পিজিটি (গাইনী এন্ড অবস্), সিএইউ (আল্ট্রাসনোগ্রাম), বিএমডিসি রেজিস্ট্রেশন নম্বর এ-৯৯০৮৬।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com