ঢাকা April 26, 2024, 4:21 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় নানা আয়োজনে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত

Admin
May 28, 2021 6:31 pm | 375 Views
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন, নকলা (শেরপুর) প্রতিনিধিঃ“করোনাকালে গর্ভকালীন সেবা নিন, মাতৃ ও শিশু মৃত্যু রোধ করুন” এই শ্লোগান সামনে রেখে শেরপুরের নকলায় নিরাপদ মাতৃত্ব দিবস-২০২১ পালন উপলক্ষে সচেতনতামূলক শোভাযাত্রা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৮ মে শুক্রবার থাকায় ১দিন পূর্বে বৃহস্পতিবার (২৭ মে) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফার নেতৃত্বে সচেতনতামূলক

র‌্যালীটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতাল

চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে

উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. একেএম নাজমুস সাকিব, মেডিকেল অফিসার ডা. আব্দুল ওয়াদুদ, সহকারী সার্জন ডা. তানজিনা মাহবুব, মেডিকেল অফিসার ডা. মালিহা নুঝহাত প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক (এইচআই) রফিকুল ইসলাম, এমটিইপিআই আব্দুর রহিম, সেনেটারী ইন্সপেক্টর (এসআই) হাসান ফেরদৌস আলম, মেডিক্যাল টেকনোলজিষ্ট আবু কাউছার বিদ্যুৎ, নকলা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিনসহ নকলা হাসপাতালে কর্মরত বিভিন্ন কর্মকর্তা ও সেবিকাগন উপস্থিত ছিলেন।