ঢাকা April 19, 2024, 3:18 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

Admin
November 11, 2021 6:58 pm | 392 Views
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন, নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় খারজান উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ নভেম্বর) শেরপুর জেলার নকলা উপজেলাধীন খারজান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক জনাব মোঃ আরমান আলীর সভাপতিত্বে ও গ্রন্থাগারিক শিক্ষক জনাব মোস্তাফিজুর রহমানের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ম্যানেজিং কমিটির সভাপতি ও ১নং গনপদ্দী ডিজিটাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ শামছুর রহমান আবুল ও বিশেষ অতিথি হিসেবে ম্যানেজিং কমিটির বিদুৎশাহি সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব লুৎফর রহমান, সহকারী প্রধান শিক্ষক জনাব হায়দার আলী খান,সিনিয়র সহকারী শিক্ষক জনাব আক্তারুজ্জামান, অত্র প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ও গনপদ্দী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মোঃ মাজহারুল ইসলাম, সহকারী শিক্ষক জনাব আবু ইসহাক ও শরীর চর্চা শিক্ষিকা জনাবা হাসিনা বেগমসহ বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে অনেকে বক্তব্য রাখেন।

এসময় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,খারজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কতিপয় শিক্ষক মন্ডলী,স্থানীয় শিক্ষানুরাগীসহ স্কুলের অন্যান্য শিক্ষক-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।