ঢাকা July 14, 2024, 7:27 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় পৌরসভার উন্নয়ন পরিকল্পনা নিয়ে মুক্ত আলোচনা অনুষ্ঠিত

Admin
September 4, 2021 2:19 pm | 397 Views
Link Copied!

নকলা, (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলা পৌরসভাকে দৃষ্টিনন্দন ও নাগরিক সমাজের জন্য বসবাস যোগ্য করার লক্ষ্যে ভবিষ্যত পরিকল্পনা ও বাস্তবায়ন নিয়ে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরই ধারাবাহিকতায় ৪ সেপ্টেম্বর শনিবার উক্ত সভায় নকলা পৌরসভার হল রুমে পৌর মেয়র হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে প্রকল্পের প্রধান অফিসার ইঞ্জিনিয়ার মহিবুল্লা হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন,নকলা উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর আহমেদ, বঙ্গবন্ধু তথ্য ও গবেষণা পরিষদের সভাপতি সাবেক প্রধান শিক্ষক মুজিবুর রহমান, নকলা উপজেলা নির্বাহী প্রকৌশলী আরেফিন পারভেজ,নকলা পৌরসভার সচিব মনিরুল ইসলাম, ইন্দ্রজিত কুমার ধর সহ নকলা পৌরসভার কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নকলা পৌরসভার উন্নয়নে প্রায় ১০০ কোটি টাকা প্রকল্পের ভবিষ্যত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এর মধ্যে পেকুয়া বিল হয়ে সুবর্ণখালী নদীর দুই পাড়ে রাস্তা,সড়কবাতি, স্টিল ব্রিজ, গাছের বাগান, বিনোদন পার্কের পরিকল্পনা,পৌরসভার শতভাগ রাস্তা পাকা করন ও ড্রেন নির্মাণ প্রকল্প বাস্তবায়ন,শতভাগ রাস্তায় সড়কবাতি স্থাপন, নকলা বাজারের পান হাঁটির জায়গায়
৭ তলা বিশিষ্ট আধুনিক সুযোগ সুবিধা সহ শপিং কমপ্লেক্স নির্মাণ উল্লেখযোগ্য।

উল্লেখ্য, বিশ্ব ব্যাংকের অর্থায়ন এই প্রকল্প বাস্তবায়নের জন্য কাজ করছে।