ঢাকা March 28, 2024, 3:05 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় বঙ্গমাতার ৯১তম জন্ম বার্ষিকী পালিত

Admin
August 8, 2021 12:53 pm | 371 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯১তম জন্ম বার্ষিকী নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। এরই ধারাবাহিকতায় উক্ত কর্মসূচি উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্স সরাসরি সম্প্রচার, আলোচনা সভা, মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে প্রশিক্ষণার্থীদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও সোনালী ব্যাংকের উদ্যোগে প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (৮ আগস্ট) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে এ অনুষ্ঠান সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন।

এ অনুষ্ঠানে উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তর প্রধানগন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন এলাকার নারী উদ্যোক্তাগনসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভিডিও কনফারেন্স সরাসরি সম্প্রচার ও আলোচনা সভা শেষে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ৭ নারী প্রশিক্ষণার্থীদের মাঝে একটি করে সেলাই মেশিন ও সোনালী ব্যাংকের উদ্যোগে ১০ নারী-পুরুষের মাঝে প্রণোদনার চেক তুলেদেন অতিথিবৃন্দরা।