শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪০ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
নকলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট, ২ ব্যবসায়ীকে জরিমানা

নকলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট, ২ ব্যবসায়ীকে জরিমানা

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে অবৈধ চায়না কারেন্ট জাল জব্দ পূর্বক পুড়িয়ে বিনষ্ট এবং ২ ব্যবসায়ীকে দুটি ভিন্ন ভিন্ন মামলায় জরিমানা করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) নকলা বাজারের অভিযান পরিচালনা করে দুইটি দোকান থেকে মাছ ধরার ২৩৮ পাউন্ড অবৈধ কারেন্ট জাল ও ৩ টি বড় চায়না জাল জব্দ করে বিধিমোতাবেক পুড়িয়ে বিনষ্ট করার পাশাপাশি মো. আরিফ মিয়া ও রফিকুল ইসলাম সুজন নামে দুই ব্যবসায়ীকে দুটি ভিন্ন মামলায় মোট ১৮হাজার টাকা জরিমানা করা হয়।

মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর আওতায় অবৈধ কারেন্ট জাল ও চায়না জাল আমদানি, মজুদ ও বিক্রয়ের দায়ে এসব দন্ড করা হয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী বিচারক হিসেবে আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ। অভিযান পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অনিক রহমানসহ বাংলাদেশ পুলিশ বিভাগের নকলা থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যগন।

এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের আওতাধীন লিফগণ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিভিন্ন পেশাশ্রেণির জনগন উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কাউছার আহাম্মেদ এবং সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অনিক রহমান জানান, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণে ভ্রাম্যমান আদালতের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com