ঢাকা April 19, 2024, 11:13 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় জাতীয় শোক দিবস পালিত

Admin
August 15, 2021 11:53 am | 369 Views
Link Copied!

নকলা,শেরপুর প্রতিনিধি:শেরপুরের নকলায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদের হল রুমে সকাল সাড়ে ৯ টায় স্বাস্থ্যবিধি মেনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমানের সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন ও প্রধান বক্তা হিসেবে নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্যে প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধান, উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীগণসহ প্রিন্ট ও ইলেকক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,আলোচনা সভা শেষে নকলা উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা ভরে স্মরণ রাখতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।