ঢাকা February 24, 2024, 6:32 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জেলা পুলিশ শেরপুর’র মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত

Admin
July 27, 2021 9:03 am | 367 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: আজ ২৭ জুলাই মঙ্গলবার পুলিশ লাইন্স ড্রিল শেডে সকাল ১০.০০ ঘটিকায় শেরপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ হাসান নাহিদ চৌধুরীর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) জনাব মাহমুদুল হাসান ফেরদৌস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব আফরোজা নাজনীন, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার জনাব মেহেদী হাসান শাকিল, ডিআইও-১ জনাব আবুল বাশার, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) জনাব রেজাউল হক সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও অন্যান্য ইউনিট ইনচার্জগণ। এছাড়াও জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ অংশগ্রহণ করেন।

উক্ত কল্যাণ সভায় উপস্থিত পুলিশ সদস্যগণ তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং পুলিশ সুপার মহোদয় তাৎক্ষণিক সমাধান প্রদান ও আশ্বস্ত করেন। কল্যাণ সভায় পুলিশ সুপার তাঁর সমাপনী বক্তব্যে উপস্থিত সকল অফিসার ও ফোর্সদের সরকারি আদেশ উপদেশ প্রদান এবং মহামারী কোভিড- ১৯ প্রতিরোধে সবাইকে সতর্ক থাকার নির্দেশ প্রদানসহ সরকার কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি পুরোপুরি অনুসরণ করে জনগনের সেবায় পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কর্মকান্ড চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

পরবর্তীতে বেলা ১২.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে পুলিশ সুপার মহোদয়ের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার মাধ্যমে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে জনগনকে সচেতনতা করা, গ্রেফতারি পরোয়ানা তামিল, গত মাসে রুজুকৃত মামলা সমূহ কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি করাসহ তদন্তের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে পুলিশ সুপার সকল সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপারগণ এবং সহকারী পুলিশ সুপারসহ অফিসার ইনচার্জগণ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) গণদের বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন।