ঢাকা April 20, 2024, 3:56 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে “মুুজিব শতবর্ষ জেলা দাবালীগ-২০২১” এর শুভ উদ্বোধন

Admin
September 8, 2021 12:17 pm | 339 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: “মুুজিব শতবর্ষ জেলা দাবালীগ প্রতিযোগিতা- ২০২১” এর শুভ উদ্বোধন করলেন জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।

০৮ সেপ্টেম্বর বুধবার সকাল ১১.০০ টায় পুলিশ অফিসার্স মেস অডিটরিয়ামে জেলা পুলিশ ও জেলা দাবা ফেডারেশন জামালপুরের যৌথ উদ্যোগে মুুজিব শতবর্ষ জামালপুর জেলা দাবালীগ প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা দাবা ফেডারেশনের সভাপতি জনাব জিল্লুর রহমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- দাবা হচ্ছে বিশ্বব্যাপী অসম্ভব জনপ্রিয় খেলা, এর মাধ্যমে মানুষের বুদ্ধিমত্তার অধিক বিকাশ ঘটে। যার জন্য নতুন প্রজন্ম কে দাবার প্রতি আকৃষ্ট করতে হবে। এ লক্ষ্যে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ দাবা ফেডারেশন ও সাউথ এশিয়ান দাবা কাউন্সিল এর সভাপতি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। পুলিশ সুপার আরও বলেন, জামালপুরে তিনি যতদিন থাকবেন ততদিন নিয়মিত দাবা লীগের আয়োজন করবেন। পরে পুলিশ সুপার দাবা লীগের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জনাব মোঃ আল -আমিন, আরও-১ (রিজার্ভ অফিস, জামালপুর)। এই প্রতিযোগিতায় জামালপুর জেলার বিভিন্ন দাবা ক্লাবের ৮জন খেলোয়াড় অংশগ্রহণ করেছে।

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা দাবা ফেডারেশন ও বিভিন্ন দাবা ক্লাবের সদস্যগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামীকাল ০৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।