শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৫ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
শেরপুরে ৩২৭৭ শ্রমিক সংগঠনের আলটিমেটামের বিরুদ্ধে ১৬৬৫ এর সংবাদ সম্মেলন

শেরপুরে ৩২৭৭ শ্রমিক সংগঠনের আলটিমেটামের বিরুদ্ধে ১৬৬৫ এর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: শেরপুরে জেলা ট্রাক, মিনিট্রাক, ড্রামট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্টভ্যান চালক সমিতি রেজি নং-৩২৭৭ এর অহেতুক সাংবাদিক সম্মেলন করে ৬ দফা দাবী আদায়ের লক্ষ্যে আলটিমেটামের প্রতিবাদে বাংলাদেশ আন্ত:জেলা ট্রাক চালক ইউনিয়ন রেজি নং-১৬৬৫ এর সংবাদ সম্মেলন করেছে।

৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আন্ত:জেলা ট্রাক চালক সমিতির সভাপতি হাজী আব্দুস সামাদ।
এসময় তিনি লিখিত বক্তব্যে বলেন, বাংলাদেশ আন্ত:জেলা ট্রাক চালক সমিতি ১৯৮৬ সাল থেকে পরিচালিত হয়ে আসলেও সম্প্রতি এই সংগঠনের এক সময়কার সভাপতি মরহুম সেলিম রেজার ছেলে কতিপয় অশ্রমিক ও বহিরাগত কিছু শ্রমিক নিয়ে জেলা ট্রাক, মিনিট্রাক, ড্রামট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্টভ্যান চালক সমিতি নাম দিয়ে ৩২৭৭ নিবন্ধন করে পুরো জেলায় ব্যাপক হারে চাঁদাবাজি শুরু করে। এসব চাঁদাবাজির প্রতিবাদ করায় অসংখ্য নিরিহ শ্রমিক হামলা ও মামলার শিকার হয়।
এমতাবস্তায় ১৬৬৫ নং এর সংগঠনের নেতৃবৃন্দরা এর প্রতিবাদ করায় এবং উল্লেখিত চাঁদাবাজি বন্ধ করায় ৩২৭৭ নং সংগঠনের নেতৃবৃন্দরা তাদের চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ চালু রাখতে ধর্মঘটসহ ৬ দফা দাবীতে আলটিমেটাম দিয়েছেন সম্প্রতি। এদিকে ১৬৬৫ নং এর নেতৃবৃন্দরা তাদের সংবাদ সম্মেলনে ঘোষনা দেন যে কোন মূল্যে ওই অশ্রমিক ও চাঁদাবাজদের আলটিমেটাম ও ধর্মঘট ঠেকানো হবে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক মো. আলমগির হোসেন বিষুসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারণ শ্রমিকবৃন্দ।
উল্লেখ্য, ৭ সেপ্টম্বর থেকে ৩২৭৭ এর নেতৃবৃন্দরা ৬ দফা আলটিমেটামসহ জেলার সর্বত্র শ্রমিক ধর্মঘটের ডাক দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com