শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৭ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরের মাদারগঞ্জ ও বকশিগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

জামালপুরের মাদারগঞ্জ ও বকশিগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

শাওন মোল্লা: জামালপুর প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জ ও বকশিগঞ্জে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে বকশিগঞ্জে জুয়েল মিয়া (২৩) ও মাদারগঞ্জে শিপু চন্দ্র ঘোষ (২১) নামে দুই যুবকের লাশ সোমবার সকালে উদ্ধার করা হয়।

জুয়েল বকশিগঞ্জ পৌরসভার গরুহাটি এলাকার মিস্টার আলীর ছেলে ও শিপু চন্দ্র ঘোষ মাদারগঞ্জ পৌরসভার ঘোষপাড়া এলাকার দই বিক্রেতা শঙ্কর চন্দ্র ঘোষের ছেলে।

জুয়েলের ছোটভাই মামুন মিয়া জানান, তিনি রাতে প্রাকৃতিক কাজে বাইরে বের হন। হঠাৎ ভাইয়ের ঘরে উঁকি দিয়ে দেখেন তার লাশ ঝুলে আছে। জুয়েল মিয়া বকশিগঞ্জ বাজারের একটি কাপড়ের দোকানে কর্মচারী ছিলেন।

বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম সম্রাট সাংবাদিকদের বলেন, ‘সোমবার ভোরে খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় জুয়েলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ওসি।

অপরদিকে জেলার মাদারগঞ্জ পৌরসভার ঘোষপাড়া এলাকার নিজ দোকান থেকে উদ্ধার করা হয়েছে শিপু ঘোষের ঝুলন্ত লাশ।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হক বলেন, শিপু রোববার রাতে খাবার খেয়ে নিজ দোকানে ঘুমান। সোমবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে তার মা অর্চনা রানী ঘোষ ডাকতে যান। ডাক-চিৎকারে কোনো সাড়া না পেলে স্থানীয়রা দরজা ভেঙে শিপুর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারন নিশ্চিত হতে

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com