ঢাকা April 19, 2024, 7:56 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় যথাযোগ্য মর্যাদায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Admin
November 11, 2021 6:24 pm | 327 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও কেক কাটাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউপির চেয়ারম্যান আনিসুর রহমান সোজা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ, নকলা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপন, পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সদস্য ফরিদ উদ্দিনসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং পৌর কাউন্সিলর যুবলীগ কর্মী ফরিদ আহম্মেদ লালনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,নকলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নুর হোসেনসহ প্রেস ক্লাবের অন্যান্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

কেক কাটা ও আলোচনা সভার পর আতসবাজির মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।