শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
নকলায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-২

নকলায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেফতার-২

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় দুই কেজি ৯৮০ গ্রাম গাঁজাসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ময়মনসিংহের এর একটি দল।

শনিবার (২৬জুন) রাতে উপজেলার পাঁচকাহনিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পাঁচকাহনিয়া এলাকার মৃত. গোলাপ হোসেনের পুত্র সুজন মিয়া (৩৫) ও মোহাম্মদ আলীর পুত্র মানিক মিয়া (২৮)।

র‌্যাব সূত্র জানায়, সুজন মিয়া তার বশতঘরে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ময়মনসিংহের একটি দল অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে সুজন ও মানিক নামের দুইজনের হাতে থাকা বাজারের ব্যাগ থেকে দুই কেজি ৯৮০ গ্রাম গাঁজা জব্দ করে র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-১৪ ময়মনসিংহের নায়েব সুবেদার মো. রফিকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮-এর ৩৬৯ (১) টেবিলের ১৯ (ক) ধারায় নকলা থানায় মামলা দিয়ে পুলিশে সোপর্দ করেন।বিষয়টি নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)
মো. মুশফিকুর রহমান নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com