বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
নকলায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন

নকলায় লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে প্রশাসন

নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় সরকারের সাতদিনের সর্বাত্মক লকডাউন কর্মসূচীর প্রথম দিন ভালোভাবেই পালন হচ্ছে।

এরই ধারাবাহিকতায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার (০১ জুলাই) উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান এর নেতৃত্বে মহাসড়ক সহ নকলা বাজারের বিভিন্নস্থানে সকাল থেকে মাঠে টহল ও তল্লাসী দিচ্ছে পুলিশ, সেনাবাহিনী, বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার নকলা হাট বার হওয়ায় শহরের রাস্তাগুলোতে সাধারন জনগনের উপস্থিতি ছিলো লক্ষ্য করার মতো। তবে ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় মুহুর্তের মধ্যেই বাজার একদম জনমানব শূণ্য হয়ে যায়।তবে কাঁচা বাজারগুলোতে সকাল থেকেই মানুষের ভীড় লক্ষ করা গেছে।

তাছাড়া লকডাউন কার্যকর করতে সকাল থেকেই নকলা শহরের বিভিন্ন রাস্তার মোড়সহ ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন বাজারে নজরদারি বাড়ানো হয়েছে।এসময় আইন অমান্য করা ও দোকান খোলা রাখায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান বলেন প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণরোধে সচেতনতাই একমাত্র উপায়।
করোনা ভাইরাস সংক্রমণরোধে মাস্ক পরিধান করা, পরিচ্ছন্নতা, সতর্কতা ও সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বিকল্প নেই।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ জানান আমরা মানুষকে সচেতন করছি, যারা নির্দেশনা মানছেনা তাদেরকে জরিমানা করা হচ্ছে। অযথা কাউকে হয়রানি করা হচ্ছে না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com