ঢাকা April 20, 2024, 9:27 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় শারদীয় দুর্গাপূজা পালন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

Admin
October 2, 2021 6:33 pm | 345 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন ও পূজা মন্ডপের নেতৃবৃন্দের সাথে নকলা থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২ অক্টোবর শনিবার সকাল ১১টায় নকলা থানা প্রাঙ্গণে নকলা উপজেলায় পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে নকলা থানা পুলিশ কর্তৃক আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেওয়া হয়।

পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এসকান্দর হাবিবুর রহমান,নকলা উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি ইন্দ্রজিত ধর সুভাষ, নকলা উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর,নকলা উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বনিক (অভি), নকলা পৌরসভা পুজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল সূত্রধর সহ প্রতিটি ইউনিয়ন পুজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান জানান,নকলা উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করার পাশাপাশি প্রতিটি পূজা মন্ডপে পুলিশ ও আনসারের একটি দল নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য,নকলা উপজেলায় মোট ১৮ টি মন্ডপে এ বছর শারদীয় দুর্গাপূজা পালন করা হবে এবং এসব স্থানে সর্বপ্রকার ইভটিজিং, মাদক, জঙ্গিবাদ রোধে সারা দেশের ন্যায় নকলাতেও বিশেষ সতর্কতা অবলম্বন করা হয়েছে।