শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৩ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
নকলায় সর্বাত্মক কঠোর লকডাউন বাস্তবায়নে পুলিশের কড়াকড়ি চেকপোস্ট

নকলায় সর্বাত্মক কঠোর লকডাউন বাস্তবায়নে পুলিশের কড়াকড়ি চেকপোস্ট

আব্দুল্লাহ আল-আমিন, নকলা (শেরপুর) প্রতিনিধিঃ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে নকলা উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগ।

এরই ধারাবাহিকতায় লকডাউনের তৃতীয় দিন
৩ জুলাই শনিবার লকডাউন সফল করতে সকাল থেকেই সীমান্তবর্তী শেরপুর জেলার প্রবেশদ্বার নকলা উপজেলার গৌড়দ্বার এলাকায় জেলা পুলিশের পক্ষ থেকে বসানো হয়েছে কড়াকড়ি চেকপোস্ট। যেখানে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং বের হবার কারণ জিজ্ঞেস করা হচ্ছে যারা জরুরি সেবার সাথে সম্পৃক্ত তাদের চেকপোস্ট অতিক্রম করার অনুমতি প্রদান পূর্বক বাকিদের ফিরিয়ে দিয়ে যেসব যানবাহন সরকারি নির্দেশনা না মেনে রাস্তায় বের হয়েছে সেগুলোর বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে।

এছাড়াও অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষদের ঘরে ফেরাতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান এর নেতৃত্বে মহাসড়ক সহ নকলা বাজারের বিভিন্নস্থানে মাঠে টহল ও তল্লাসী দিচ্ছে পুলিশ, সেনাবাহিনী, বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী এসময় আইন অমান্য ও দোকান খোলা রাখায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হচ্ছে।

নকলা-নালিতাবাড়ী ট্রাফিক জোনের পুলিশ পরিদর্শক (টিআই) মো. আশরাফ আকন্দ জানান, সরকারি নির্দেশনা কার্যকর করতে শেরপুর জেলার পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী স্যারের দিক নির্দেশনায় আমরা ট্রাফিক বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, জনসচেতনতা বাড়াতে প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণরোধে সচেতনতাই একমাত্র উপায় তাইতো জনসাধারণকে সরকারি বিধিনিষেধ মানাতে আইন প্রয়োগের পাশাপাশি আমাদের পক্ষ থেকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানা ছাড়া অযথা যেনো কেও ঘরের বাহিরে বের না হয় সেজন্য অনুরোধ করা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com