ঢাকা March 29, 2024, 8:35 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় সর্বাত্মক কঠোর লকডাউন বাস্তবায়নে পুলিশের কড়াকড়ি চেকপোস্ট

Admin
July 3, 2021 6:48 am | 403 Views
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন, নকলা (শেরপুর) প্রতিনিধিঃ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে নকলা উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগ।

এরই ধারাবাহিকতায় লকডাউনের তৃতীয় দিন
৩ জুলাই শনিবার লকডাউন সফল করতে সকাল থেকেই সীমান্তবর্তী শেরপুর জেলার প্রবেশদ্বার নকলা উপজেলার গৌড়দ্বার এলাকায় জেলা পুলিশের পক্ষ থেকে বসানো হয়েছে কড়াকড়ি চেকপোস্ট। যেখানে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং বের হবার কারণ জিজ্ঞেস করা হচ্ছে যারা জরুরি সেবার সাথে সম্পৃক্ত তাদের চেকপোস্ট অতিক্রম করার অনুমতি প্রদান পূর্বক বাকিদের ফিরিয়ে দিয়ে যেসব যানবাহন সরকারি নির্দেশনা না মেনে রাস্তায় বের হয়েছে সেগুলোর বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে।

এছাড়াও অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষদের ঘরে ফেরাতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান এর নেতৃত্বে মহাসড়ক সহ নকলা বাজারের বিভিন্নস্থানে মাঠে টহল ও তল্লাসী দিচ্ছে পুলিশ, সেনাবাহিনী, বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী এসময় আইন অমান্য ও দোকান খোলা রাখায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দেয়া হচ্ছে।

নকলা-নালিতাবাড়ী ট্রাফিক জোনের পুলিশ পরিদর্শক (টিআই) মো. আশরাফ আকন্দ জানান, সরকারি নির্দেশনা কার্যকর করতে শেরপুর জেলার পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী স্যারের দিক নির্দেশনায় আমরা ট্রাফিক বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, জনসচেতনতা বাড়াতে প্রাণঘাতী এ ভাইরাসের সংক্রমণরোধে সচেতনতাই একমাত্র উপায় তাইতো জনসাধারণকে সরকারি বিধিনিষেধ মানাতে আইন প্রয়োগের পাশাপাশি আমাদের পক্ষ থেকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানা ছাড়া অযথা যেনো কেও ঘরের বাহিরে বের না হয় সেজন্য অনুরোধ করা হচ্ছে।