বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
নকলায় স্বেচ্ছাশ্রমে পাকারাস্তা মাটিদিয়ে মেরামত, সর্বমহলে প্রশংসিত স্থানীয় তরুণ সমাজ

নকলায় স্বেচ্ছাশ্রমে পাকারাস্তা মাটিদিয়ে মেরামত, সর্বমহলে প্রশংসিত স্থানীয় তরুণ সমাজ

রাইসুল ইসলাম রিফাত: শেরপুরের নকলা উপজেলার নকলা-চন্দ্রকোনা রাস্তার ভাঙ্গা অংশ স্বেচ্ছাশ্রমে মেরামত করেছেন দুরন্ত শৈশব নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক ও এলাকার তরুণ সমাজ। সোমবার (৭ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত তারা নকলা-চন্দ্রকোনা রাস্তার জানকীপুর এলাকার ব্রীজের পাশরে বড় একটি ভাঙ্গনসহ বিভিন্ন স্থানের ভাঙ্গা অংশে ও গর্তে মাটি দিয়ে ভরাট করেন। এতে দুরন্ত শৈশবের স্বেচ্ছাসেবক ও স্থানীয় তরুণরা সর্বমহলে প্রশংসিত হয়েছেন।

জানা গেছে, ৬ জুন রবিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নাঈম ইসলাম নামে এক তরুণ এ রাস্তার ভাঙ্গা অংশের ছবিসহ বর্তমান অবস্থা তুলে ধরেন। পরে নকলা হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট আবু কাউসার বিদ্যুৎ তার টাইম লাইনে সংশ্লিষ্ট দপ্তর ও স্বেচ্ছাসেবকদের দৃষ্টি আকর্ষন করে মানবিক লেখা পোস্ট করেন। এরপরে শুরু হয় একের পর একজনের টাইম লাইনে পোস্ট করা। বিশেষ করে নকলা উপজেলার সর্ববৃহৎ ফেইসবুক পেইজ আমাদের চন্দ্রকোনা-তে পোস্ট হওয়ার পরে বিষয়টি সর্বমহলে আলোচনায় চলে আসে। ফলে বিষয়টি দুরন্ত শৈশব স্বেচ্ছাসেবী সংগঠনের কর্তৃপক্ষের নজরে আসে। রবিবার রাতেই তারা জরুরি আলোচনা সভা করে রাস্তাটি মেরামতের সিদ্ধান্ত নেয়। সোমবার দুরন্ত শৈশব স্বেচ্ছাসেবী সংগঠনের ফয়সাল আহম্মেদের নেতৃত্বে ওই সংগঠনের স্বেচ্ছাসেবকরা ভাঙ্গা অংশে মাটি ভরাট করেন।

মাটি দিয়ে ভাঙ্গা রাস্তা ভরাটে যারা স্বেচ্ছায় শ্রম দিয়েছেন তাদের মধ্যে ফয়সাল আহম্মেদ, নাঈম ইসলাম মিটুল, মাহমুদুল হাসান, জাহিদ হাসান, শাকিল আহম্মেদ, সিয়াম, সবুজ, রাব্বি, লিমন, কবির, হৃদয়, আকাশের নাম উল্লেখযোগ্য।

দুরন্ত শৈশবের স্বেচ্ছাসেবক ও স্থানীয় তরুণদের এমহতী কাজ দেখে সন্তুষ্ট হয়ে চন্দ্রকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন। তাছাড়া জনস্বার্থে এমন কাজের জন্য দুরন্ত শৈশব নামে স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক ও এলাকার তরুণ সমাজ প্রতি কৃতজ্ঞাতা জ্ঞাপন করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com