বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
নকলায় ৩ নং উরফা ইউনিয়নে প্রার্থী পরিবর্তনের দাবিতে কালো পতাকা মিছিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নকলায় ৩ নং উরফা ইউনিয়নে প্রার্থী পরিবর্তনের দাবিতে কালো পতাকা মিছিল ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: শেরপুরের নকলায় উরফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ অক্টোবর) রাতে উপজেলার লয়খা এলাকায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উরফা ইউনিয়ন আওয়ামী লীগের একটি সূত্র জানায়, কেন্দ্র থেকে গেল রোববার বিকেলে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান রেজাউল হক হীরাকে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। দলের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি স্থানীয় আওয়ামী লীগের সিংহভাগ অংশ এবং ইউনিয়নবাসী। তারা এই ইউনিয়নের রেজাউল হক হীরার মনোনয়ন পরিবর্তন করে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক নূরে আলম তালুকদার ভূট্রোকে মনোনয়ন দেওয়ার দাবিতে তাঁর হাজার হাজার সমর্থকেরা শুক্রবার রাতে লয়খা এলাকায় নূরে আলম তালুকদার ভূট্রোর বাড়ির সামনে কালো পতাকা নিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন।

বিক্ষোভ সমাবেশে তারাকান্দা এলাকার জুলহাস উদ্দিন, মোসলেম উদ্দিন, শাজাহান, এরশাদ বলেন, আমরা সাবেক চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভূট্রো ভাইকেই চাই। সে নির্যাতিত আওয়ামী পরিবারের সন্তান। ভূট্রো ভাই চেয়ারম্যান হলে আমারা আমাদের অধিকার ফিরে পাব।

উপস্থিত বিক্ষোভকারীদের মধ্যে পিছলাকুড়ি এলাকার রহিম বাদশা, ছফি উল্লাহ, উরফা পশ্চিমপাড়ার সারোয়ার, মোজাকান্দার আনোয়ার, সাইফুল, রইজ উদ্দিন, আমরছর, আলমগীর হোসেন বলেন, ‘ইউনিয়ন আওয়ামী লীগের কান্ডারি সাবেক চেয়ারম্যান ভূট্রোকে মনোনয়ন দেওয়া হয়নি, এটা আমরা মানতে পারি না। তিনি এই ইউনিয়নে দলের দুঃসময়ের কান্ডারি। তাই মনোনয়ন পরিবর্তন না করলে এই ইউনিয়নে নৌকার প্রার্থী হীরা চেয়ারম্যান অবশ্যই হারবেন।’ নূরে আলম তালুকদার ভূট্রো আামাদের ডাকে সাড়া দেয়।
মানুষের বিপদে আপদে এগুলো আসেন,খুবই ভাল মানুষ। সে চেয়ারম্যান হলে ইউনিয়নের উন্নয়ন হয়। তাই আমরা তাকেই চাই। আমরা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ প্রধানমন্ত্রীর কাছে পুন:বিবেচনা করার দাবি জানাচ্ছি। নৌকার মনোনয়ন বাতিল করে সাবেক চেয়ারম্যান ভূট্রোকে যেন দেওয়া হয়। আমাদের ইউনিয়নে নৌকার যোগ্য দাবিদার নূরে আলম তালুকদার ভূট্টো ভাই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com