ঢাকা April 25, 2024, 9:59 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলা পৌরসভার সম্ভাব্য বাজেট ঘোষণা

Admin
June 28, 2021 12:44 pm | 369 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলা পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের সম্ভাব্য উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।এরই ধারাবাহিকতায় ২৮ জুন সোমবার নকলা পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্ভাব্য বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। এতে স্বাগত বক্তব্য রাখেন পৌর সচিব মনিরুল ইসলাম।

পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন কর্তৃক ৮৭ কোটি ৪৩ লাখ ২৫ হাজার ৬৭১ টাকা আয়ের আশা করে এবং ৮৫ কোটি ৫৬ লাখ ৮০ হাজার টাকা ব্যায়ের লক্ষমাত্রা নির্ধারন করে ব্যায় করা হবে বলে সম্ভাব্য বাজেটে আশা করা হয়েছে।

বাজেট ঘোষনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আজাদ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দেবজিৎ পোদ্দার ঝুমুর, উপজেলা যুবলীগের সদস্য আইয়্যুব খান, নকলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু প্রমুখ
বক্তব্য রাখেন।

এসময় পৌর পরিষদের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরগণসহ
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, পৌরসভার হিসাব রক্ষক মো. ফেরদৌসুর রহমান, সহকারী কর আদায় কারী মো. মোশাররফ হোসেন, কম্পিউটার অপারেটর মো. রাজিবসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, বিভিন্ন পেশাজীবী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, স্থানীয় জনগণ, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ইমাম-মোয়াজ্জেম ও স্থানীয় সাংবাদিকগনসহ সুধিজনরা উপস্থিত ছিলেন।