ঢাকা February 24, 2024, 6:49 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলা প্রেস ক্লাবের নতুন অফিস উদ্বোধন

Admin
October 9, 2021 7:08 am | 330 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুর জেলার ঐতিহ্যবাহী ‘নকলা প্রেস ক্লাব’-এর নতুন অফিস কক্ষের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় প্রেস ক্লাবের নতুন অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন প্রেস ক্লাব কর্তৃপক্ষ।

প্রেসক্লাব সভাপতি মো. মোশারফ হোসাইন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন।

প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নুর হোসেনের সঞ্চালনায় এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন (ভিডিও কনফারেন্সে)) উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, উপজেলা কৃষক লীগের আহবায়ক আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল এবং আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহম্মেদ লালন, নয়াবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রেস ক্লাবের সহসভাপতি মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন প্রেস ক্লাব সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা গবেষনা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন।

সংক্ষিপ্ত আলোচনা সভার পর অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আমন্ত্রীত অতিথিবৃন্দরা ফিতা কেটে ‘নকলা প্রেস ক্লাব’-এর নতুন অফিস কক্ষের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় উপস্থিত সকলে করতালির মধ্যদিয়ে প্রেস ক্লাবের ও নতুন অফিসের শুভ কামনা করেন। এতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এসময় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও মৎস্যজীবী লীগসহ সহযোগী সংগঠনের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ,নকলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দসহ শতাধিক শুভাকাঙ্খীগণ উপস্থিত ছিলেন।