ঢাকা May 21, 2024, 1:18 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

না ফেরার দেশে চলে গেলেন নকলা প্রেসক্লাবের সা.সম্পাদকের মা

Admin
July 15, 2021 6:18 am | 387 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুর জেলাধীন নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার (বাবু)-এর মা আনোয়ারা বেগম মারা গেছেন; ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

১৫ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা ৩০ মিনিটে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৭ মেয়ে, ২ ছেলে ও নাতি-নাতনীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

আনোয়ারা বেগম নকলা শহরের হাসপাতাল রোডস্থ সরকার বাড়ীর আজগর আলী সরকারের স্ত্রী। সর্বজন শ্রদ্ধেয় সুপরিচিত আজগর আলী সরকার দীর্ঘদিন আগেই পরকালে পারি জমিয়েছেন।

নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার (বাবু) জানান, গত ১৩ জুলাই মঙ্গলবারে হঠাৎ স্ট্রোক করলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় অতপঃর ১৫ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তাঁর মৃত্যুতে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইনসহ জেলা-উপজেলায় কর্মরত সাংবাদিকগন, শেরপুর, নালিতাবাড়ী ও শ্রীবরদী, ঝিনাইগাতী প্রেসক্লাব কমিটি ও শেরপুর জেলাসহ বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশা-শ্রেণীর জনগন আলাদাভাবে শোক প্রকাশের পাশাপাশি মরহুমার আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।