ঢাকা April 25, 2024, 9:25 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবন্ধী শিহাব T-20 তে চ্যাম্পিয়ন হওয়ায় স্বরাষ্ট্র মন্ত্রীর সংবর্ধনা

Link Copied!

দেওয়ানগঞ্জ প্রতিনিধি ।।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এম পির হাত থেকে সম্মাননা স্মারক গ্রহন এবং তার দেয়া সংবর্ধনায় সম্মানিত হয়ে ঘরে ফিরে এলেন, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়ের ( প্রতিবন্ধী) শিক্ষার্থী শিহাব মিয়া এবং শিক্ষক ছামিউল ইসলাম।

অত্র স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম এ সাংবাদিককে জানান, অবাক বাংলাদেশ গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশনের মাধ্যমে বাংলাদেশ শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট টিমের হয়ে আমার স্কুলের ছাত্র শিহাব মিয়া খেলতে গিয়েছিল ভারতে। টিম মেন্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন শিক্ষক ছামিউল ইসলাম। সেখানে কৃতিত্ব দেখানোর জন্য তাদেরকে পুরস্কৃত করা হয়। disable cricket team গত ২৬,২৭,২৮ অক্টোবর ওরাংগাবাদ স্টেডিয়ামে রানাস আপ, ৩,৪,৫,নভেম্বর ইন্ডিয়ার হায়দারাবাদ ইস্টেডিয়ামে Test এ champion, ৮,৯,১০ নভেম্বর ইন্ডিয়ার হায়দারাবাদ স্টেডিয়ামে T-20 তে champion হয় এবং ঢাকা দক্ষিন যুবলীগ কতৃক আয়োজিত শুক্রবার ইনফ্লুসিভ প্রতিবন্ধী বিদ্যালয়ে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান কামাল এম পি মহোদয় খেলোয়াড়দের জন্য এক জাকালো সংবর্ধনার আয়োজন করেন।তিনি এ ক্রিকেট টিমের ভুয়সী প্রশংসা করেছেন। উল্লেখ্য টেস্ট এ দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীর এ সাফল্যে শুধু দেওয়ানগঞ্জ, জামালপুর নয়, পুরো বাংলাদেশের মান, সম্মান বৃদ্ধি করে এনেছেন।অভিনন্দন তাদেরকে।
দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাইফুল ইসলাম আরোও বলেন দেওয়ানগঞ্জ আওয়ামী লীগ সংবর্ধনা দেওয়ার পর দেওয়ানগঞ্জ বিশেষ শিক্ষা বিদ্যালয় কতৃক সংবর্ধনা দেওয়া হবে।