শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
প্রেসিডেন্টের দায়িত্বে কমলা, বাইডেন ছুটিতে

প্রেসিডেন্টের দায়িত্বে কমলা, বাইডেন ছুটিতে

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ চিকিৎসার জন্য ছুটিতে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। ছুটিতে যাওয়ার আগে মার্কিন প্রেসিডেন্টের দায়িত্ব কমলা হ্যারিসের কাঁধে দিয়ে গেছেন বাইডেন। তাঁর অনুপস্থিতিতে সাময়িক প্রেসিডেন্টের দায়িত্ব পালন করবেন যুক্তরাষ্ট্রের বর্তমান ভাইস প্রেসিডেন্ট। আর এর মাধ্যমে দক্ষিণ এশীয় বংশোদ্ভূত কেউ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দায়িত্ব পেলেন। হোয়াইট হাউসের বরাত দিয়ে এমনটি জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি।
হোয়াইট হাউসের প্রেস সচিব জেন সাকি একটি বিবৃতিতে জানান, ২০০২ এবং ২০০৭ সালে একই ভাবে চিকিৎসার কারণে ছুটি নিয়েছিলেন তৎকালীন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ। সেই সময়ও সাময়িক প্রেসিডেন্ট করা হয়েছিল তৎকালীন ভাইস প্রেসিডেন্টকে।
হোয়াইট হাউসের পক্ষ থেকে জানানো হয়, স্থানীয় সময় শুক্রবার বিকেলে কোলনোস্কপি করাতে হবে প্রেসিডেন্ট বাইডেনকে। একে রুটিন চেক-আপ বলা হচ্ছে। চলতি বছরের জানুয়ারিতে দায়িত্ব নেওয়ার পর এই প্রথম শারীরিক পরীক্ষার জন্য যাচ্ছেন ৭৯ বছরের জো বাইডেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com