শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
ফ্রিজের বাজারে চমক দেখাতে নতুন স্মার্ট ইনভার্টার ফ্রিজ নিয়ে এসেছে মিনিস্টার

ফ্রিজের বাজারে চমক দেখাতে নতুন স্মার্ট ইনভার্টার ফ্রিজ নিয়ে এসেছে মিনিস্টার

শেরপুর টুডে ডেস্কঃ মহামারির দুর্যোগ কাটিয়ে দেশের ফ্রিজের বাজারে চমক দেখাতে নতুন মডেলের স্মার্ট ইনভার্টার ফ্রিজ নিয়ে এসেছে মিনিস্টার গ্রুপ। নন-ফ্রস্ট কুলিং সিস্টেমের এই ডাবল ডোর স্মার্ট ফ্রিজটিতে রয়েছে ইন্টেলিজেন্ট স্মার্ট ইনভার্টার প্রযুক্তি ও ডিজিটাল থারমোস্টট টেকনোলজি, যেটি দিচ্ছে গ্রাহকের ইচ্ছা মতো তাপমাত্রা নিয়ন্ত্রণের সুযোগ এবং ৬৬ শতাংশেরও বেশি বিদ্যুৎ সাশ্রয়ী। এই ডিজাইনেও রয়েছে আভিজাত্যের ছাপ। এম- ৫৭৩ এসবিএস ব্লাক মডেলের ফ্রিজটি পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যে।

নতুন এই ফ্রিজটিতে ব্যবহৃত হচ্ছে সিএফসি এবং এইচএফসিমুক্ত সম্পূর্ণ পরিবেশবান্ধব মল্টি এয়ার ফ্লো ফিলিং সিস্টেম। ফ্রিজের ভিতরে আছে এলইডি লাইট। নন-ফ্রস্ট হওয়ায় ভিতরের বডিতে কোনো বরফ জমবে না। এছাড়া আয়োনাইজার প্রযুক্তি থাকায় সংরক্ষিত খাবারের গায়ে কোনো ব্যাকটেরিয়া বা ভাইরাসের জীবাণু থাকলে তা স্বয়ংক্রিয়ভাবে ধ্বংস হয়ে যাবে।

এদিকে, মিনিস্টারের প্রতিটি ফ্রিজে ন্যানো সিলভার টেকনোলজি ও সিক্স-এ কুলিং সিস্টেম থাকায় খাবার র্দীঘ সময় সুরক্ষিত রাখতে সহযোগিতা করে। ফ্রিজ সহজে পরিস্কার রাখার জন্য ব্যবহার করা হয়েছে অ্যান্টি-ফাঙ্গাল ডোর গ্যাসকেট, যেটি খাবারকে ফাঙ্গাসমুক্ত রাখতে সহযোগিতা করে। তাছাড়া হাই টেম্পার গ্লাস ডোর ব্যবহার করা হয়েছে যেন সহজেই ফ্রিজের দরজার কোনো ক্ষতি না হয়। হাই টেম্পার গ্লাস ডোর হওয়ায় ভিতরের কম্পাটমেন্টে কখনোই মরিচা ধরে না। পণ্যের গুণগত মান নিশ্চিত থাকায় মিনিস্টার দিচ্ছে ১২ বছরের গ্যারান্টি। সাধারণত যেকোনো ফ্রিজের কম্প্রেসার নিয়েই বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়, সেখানে মিনিস্টার ক্রেতাদের সুবিধার্থে দিচ্ছে এই গ্যারান্টি।

গ্রাহকদের হাতের নাগালে দেশব্যাপী মিনিস্টারের সকল শো-রুম, ডিলার পয়েন্ট ও অনলাইনে পাওয়া যাবে এই এম- ৫৭৩ এসবিএস ব্লাক মডেলের স্মার্ট ফ্রিজ। এছাড়াও সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ মিনিস্টার থেকে কিনুন ঘরে বসেই। বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন https://ministerbd.net  এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com