ঢাকা May 20, 2024, 11:54 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

বকশীগঞ্জে ইউএনওর সঙ্গে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন এর সৌজন্য সাক্ষাৎ

Link Copied!

বকশীগঞ্জ প্রতিনিধি \
জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেেছেন ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন, বকশীগঞ্জ এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। গত সোমবার বিকালে উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে ব্যাংক কর্মকর্তাবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।
এসময় সহকারী কমিশনার (ভূমি) মোঃ আতাউর রাব্বী, ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন বকশীগঞ্জ এর সভাপতি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, সাধারণ সম্পাদক ও রূপালী ব্যাংক এর শাখা ব্যবস্থাপক আহসানুল হামিদ, সহসভাপতি মহসিন ফরাজী, সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংকের ব্যবস্থাপক শেখ মঈমুদ্দিন, অর্থ সম্পাদক ও স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক ও অগ্রনী ব্যাংকের ম্যাজোর বেলায়েত হোসেন উপস্থিত ছিলেন।
নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এসময় ইউএনওকে বলেন ব্যাংক সেক্টর নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রাপাগান্ডা চালানো হচ্ছে। তাই আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তারা গ্রাহকদের বিভ্রান্ত না হতে অনুরোধ করেছেন। সৌজন্য সাক্ষাৎ কালে ব্যাংক কর্মকতার্বৃন্দ উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য সম্প্রতি অর্থনীতির চাকা সচল রাখা, উন্নত গ্রহক সেবা প্রদানের লক্ষ্যে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন, বকশীগঞ্জ এর কমিটি গঠন করা হয়।