শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:০২ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
বকশীগঞ্জে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জ প্রতিনিধি ।।
জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম রিয়েল।
‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’ প্রতিপাদ্য নিয়ে ২৮ আগস্ট বেলা ১১টায় উপজেলা মৎস্য র্কমকর্তার কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম রিয়েল জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাতদিনব্যাপী কর্মসূচি বাস্তবায়নে সাংবাদিকদের সাথে কথা বলেন। উপজেলা মৎস্য কর্মকর্তা জানান,  ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত এই সাতদিন জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হবে।
তিনি আরও জানান, সম্প্রতি বকশীগঞ্জ উপজেলায় চায়না জাল বা রিং জাল এর ব্যবহার ব্যাপক হারে বেড়ে যাওয়ায় পোনা মাছ ও দেশি মাছ নিধন হচ্ছে। এই জাল এর ব্যবহার রোধ করা না গেলে দেশিয় প্রজাতির মাছ বিলুপ্তির সম্ভাবনা রয়েছে। যেখানে এই জাল ফেলা হবে সেখানে অভিযান পরিচালনা করা হবে। তাই তিনি সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।
এছাড়াও মাছের বাৎসরিক ঘাটতি, এনএটিপি-২ প্রকল্প, মৎস্য চাষের সম্ভাবনা ও সমস্যা নিয়ে আলোচনা করা হয়।
মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে সরওয়ার জামান রতন, সরকার আবদুর রাজ্জাক, এইচ এম মুছা আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, গোলাম রাব্বানী নাদিম, রাজ্জাক মাহমুদ, শাহীন আল আমিন ও এমদাদুল হক লালন উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com