ঢাকা February 24, 2024, 6:48 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

বন্যার ভাঙ্গন থেকে হাজীপুর হরিপুর বাঁধরাস্তাকে নিজ উদ্যোগে রক্ষা করলেন মেষ্টা ইউপি চেয়ারম্যান নাজমুল হক বাবু

Link Copied!

মোঃ সাইদুর রহমান সাদী ॥
চলমান করালগ্রাসী বন্যার কবলে পড়ে ঝিনাই নদীর ভাঙ্গনে বিলীন হয়ে যাওয়ার হাত থেকে হাজীপুর হরিপুর বাঁধরাস্তাকে সম্পূর্ণ নিজ উদ্যোগে রক্ষা করলেন জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়ন পরিষদের বারংবার নির্বাচিত সফল ও সুযোগ্য চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবু।
জানা যায়, নদীভাঙ্গন কবলিত প্রায় ৫শ ফুট রাস্তাটি সংস্কারে প্রায় তিন লাখ টাকা ব্যয়ে গত দুইদিনে বালির বস্তা ও বাঁশের খুঁটি আর ১শ জন শ্রমিক নিয়োগ করার পাশাপাশি এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় জনগুরুত্বপূর্ণ এ রাস্তাটি রক্ষা করেন তিনি। এদিকে রাস্তাটি রক্ষা পাওয়ায় তাকে সাধুবাদ জানান এলাকার আপামর জনতা। তাদের অনেকের মধ্যে চান্দের হাওড়া আলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল্লাহ মাষ্টার দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিনকে জানান, সরকারি অনুদান আর নির্মাণের প্রত্যাশায় থাকলে হয়তো রাস্তাটিকে নদীর ভাঙ্গনের কবল থেকে রক্ষা করা আদৌ সম্ভব হতো না। ইলেকশনের মওসুম আসলে অনেকের মুখে বুলি ফুটলেও বাস্তবে আমাদের সুখে দুঃখে যিনি পাশে থাকেন তিনি আমাদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবু।
এ বিষয়ে জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়ন পরিষদের বারংবার নির্বাচিত সফল ও সুযোগ্য চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোঃ নাজমুল হক বাবুর সাথে কথা বললে তিনি জানান, আমার ইউনিয়নের মানুষের পাশে দাঁড়ানোর ওয়াদা নিয়েই কাজ করি আমি। এতে লাভ লোকসানের ধার ধারি না। জনগণের লাভই আমার লাভ। সকলের মুখে হাসি ফোঁটানোর চেয়ে সাফল্যের আর কি হতে পারে। আমার ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নেই, আমি যেন আমার ইউনিয়নবাসীর পাশে থেকে জনসেবা করে যেতে পারি এটাই আমার চাওয়া।<!- start disable copy paste –></!->