শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৪ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুরের কমিটি গঠন, সভাপতি শাহাবুল সাধারণ সম্পাদক রুকন

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুরের কমিটি গঠন, সভাপতি শাহাবুল সাধারণ সম্পাদক রুকন

শাওন মোল্লা, জামালপুর সদর প্রতিনিধি: বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠণ করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে শাহাবুল আকন্দ এবং সাধারণ সম্পাদক পদে রুকনুজ্জামান রুকন নির্বাচিত হয়েছেন। উপস্থিত ৩১ সদস্য বিশিষ্ট সদস্যগণের সর্বসম্মতিক্রমে এই কমিটির ঘোষণা করা হয়।

শুক্রবার জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এক মতবিনিময় ও নতুন কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কমিটি গঠনের পর নতুন কমিটির নেতৃবৃন্দের আয়োজনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান।
এসময় বক্তারা বলেন, উপস্থিত জামালপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এর সদস্যগণই প্রকৃত ফটো জার্নালিস্ট। জামালপুর প্রেসক্লাব সব সময় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার পাশে থেকে সহযোগীতার আশ্বাস দেন।

এছাড়াও, নতুন কমিটির সমৃদ্ধি ও অগ্রযাত্রায় শুভকামনা ব্যতয় করে বক্তব্য রাখেন অতিথিরা। তারা আরও বলেন, ফটো সাংবাদিকরা সমাজের বাস্তব চিত্র তুলে ধরে বলেই সমাজে পরিবর্তন আসছে। প্রতিটি ছবিই সমাজ পরিবর্তনের হাতিয়ার। তাই ফটো সাংবাদিকদের যথাযথ মূল্যায়ন এখন সময়ের দাবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com