বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫১ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
বাগেরহাটে কর্মহীনদেরকে বিএনপির খাদ্য সহায়তা

বাগেরহাটে কর্মহীনদেরকে বিএনপির খাদ্য সহায়তা

নোভেল করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়েছে সাধারন মানুষ। এসময় বিত্তবানদের খুব একটা সমস্যা না হলেও সংসার চালাতে বেগ পেতে হচ্ছে শ্রমিকসহ সাধারন মানুষদের। কিস্তির বিড়ম্বনা না থাকলেও পরিবারের দৈনন্দিন মৌলিক চাহিদাগুলো মেটাতে প্রতিনিয়ত যুদ্ধ করতে হচ্ছে এসকল মানুষদেরকে।

দেশের এরুপ পরিস্থিতিতে বিএনপির ভাইচ চেয়ারম্যন তারেক জিয়ার নির্দেশনায় শনিবার সকালে জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালামের নিজস্ব অর্থায়নে বাগেরহাট পৌরসভার ১ ও ৪ নং ওয়ার্ডে পাঁচ শতাধিক হতদরিদ্র ও নিম্নবিত্ত পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে নিত্য-প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা পেয়ে খুুশি সাধারন মানুষ।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পৌর বিএনপির সভাপতি শাহেদ আলী রবি, মৎসজীবী দলের জেলা আহবায়ক এ্যাডভোকেট শহিদুল ইসলাম, পৌর শ্রমিক দলের সভাপতি সেলিম ভূ’ইয়া, গোলাম মোস্তফা, কাজী সেলিম প্রমুখ। এম এ সালাম বলেন, দরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহায়তা অব্যাহত থাকবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com