ঢাকা April 25, 2024, 8:48 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

বাস ট্রাকের সংঘর্ষে যাত্রীর হাত বিচ্ছিন্ন

Admin
October 8, 2021 12:54 am | 375 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলা ও ফুলপুর উপজেলার শেষ সীমানায় বাশাটি নামক স্থানে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের সংঘর্ষে মুর্শেদ নামে একজনের হাত বিচ্ছিন্ন ও অন্তত ৪ জন এ সময় গুরুত্বর আহত হয়েছে।

বৃহস্পতিবার ৭ অক্টোবর রাত আনুমানিক ৭টা ৫০ মিনিটে ফুলপুর উপজেলার বাশাটি নামক স্থানে এ সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মুর্শেদ আলম (৩৫) নামে ব্যক্তির ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত মুর্শেদ শেরপুর শহরের চকপাঠক মহল্লার আঃ মতিনের ছেলে। তিনি ২০১৪ সাল থেকে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে প্রাণী সম্পদ বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত আছেন বলে জানা গেছে।

এছাড়া আরো ৪ ব্যক্তি গুরুতর আহত হয়ে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনার পর কর্তব্যরত চিকিৎসক নাজমুস সাকিব জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন এবং ডান হাত বিচ্ছিন্ন হওয়া মুর্শেদ আলমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জরুরি ভিত্তিতে ময়মনসিংহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরিবারের পক্ষ থেকে তার ভাইরা ভাই জসিম বলেন, আহত মুর্শেদ আলম শেরপুর থেকে বাসে ময়মনসিংহ যাওয়ার পথে তার হাত জানালা দিয়ে বাহিরে থাকায় বাস,ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শরীর থেকে ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান জানান, বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে খবর পেয়ে ঘটনাস্থলে থেকে আদিল পরিবহন নামে ঢাকা টু ঝিনাইগাতী রোডে চলাচলকারী বাসটিকে আটক করে নকলা থানায় আনা হয়।