শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
বিএনপিকে মাস্ক দিলো চায়না কমিউনিস্ট পার্টি

বিএনপিকে মাস্ক দিলো চায়না কমিউনিস্ট পার্টি

চায়না কমিউনিস্ট পার্টি বিএনপিকে মাস্ক দিয়েছে। করোনাভাইরাস সংক্রমণ সুরক্ষায় মাস্ক অনুদান দিয়েছে চীনের শাসক রাজনৈতিক দলটি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

বুধবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে চায়না দূতাবাস থেকে বিএনপির কাছে এ মাস্ক হস্তান্তর করা হয়।

শায়রুল কবির খান জানান, চায়না কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে বিএনপিকে করোনাভাইরাস সংক্রমণ সুরক্ষার জন্য মাস্ক অনুদান পাঠিয়ে দলটির সাংগঠনিক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির অন্যতম সদস্য শামা ওবায়েদকে জানানো হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চায়না দূতাবাসে দলের তিনজন প্রতিনিধিকে পাঠিয়েছেন অনুদানের সুরক্ষা সামগ্রী ১০ হাজার মাস্ক গ্রহণ করার জন্য।

তারা হলেন, বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ব্যারিস্টার কায়সার কামাল, মানবাধিকার বিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু ।

তাদের কাছে মাস্ক হস্তান্তর করেছেন চায়না দূতাবাসের দু’জন কর্মকর্তা। তারা হলেন, মি. ফেং জিজিয়া ও মি. জেং।

এ সময় প্রতিনিধি দলের নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের পক্ষ থেকে চায়না কমিউনিস্ট পার্টি ও ঢাকার দূতাবাসকে ধন্যবাদ জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com