ঢাকা April 25, 2024, 7:38 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি সব নির্বাচনের আগে পরিস্থিতি ঘোলাটে করে তোলে : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, “একজন অবৈধ ক্ষমতা দখলকারীর ক্ষমতাকে কুক্ষিগত করার অপচেষ্টার অংশ হিসেবে বিএনপির জন্ম। বিএনপি একটি অবৈধ দল, তার জন্মটাই অবৈধ। তারা সন্ত্রাস করে, জঙ্গিবাদ করে, উন্নয়ন বাধাগ্রস্ত করে দেশকে পিছিয়ে দেয়।”

রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুরের ইসলামপুর উপজেলার এম এ সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ পরিদর্শনে গিয়ে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, “বিএনপি জনবিচ্ছিন্ন। নির্বাচনের আগে তারা সবসময় চেষ্টা করে পরিস্থিতি ঘোলাটে করে কীভাবে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায়।”

“দেশের জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ সরকারে যেমন আছে, তেমনি মাঠেও আছে-থাকবে। জনগণের জানমাল রক্ষায় এবং দেশের শান্তি-শৃঙ্খলা সুরক্ষায় বাংলাদেশ আওয়ামী লীগ দায়িত্ব পালন করে যাচ্ছে। কাউকেই এ দেশের শান্তি-শৃঙ্খলা উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।”

এদিন শিক্ষামন্ত্রী ইসলামপুর উপজেলার চারটি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করছেন। পরিদর্শন শেষে উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। এরপর জামালপুর সদরের চারটি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শনের কথা রয়েছে ডা. দীপু মনির।