বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
বিনামূল্যে মাস্ক বিতরণ করলেন মেয়র মির্জা মনি

বিনামূল্যে মাস্ক বিতরণ করলেন মেয়র মির্জা মনি

নিজস্ব প্রতিবেদক ।।

প্রাণঘাতী করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনগণকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি সচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন করেছেন। গত ২ ডিসেম্বর সকালে পৌরসভা কার্যালয়ের সামনে মেয়র মির্জা মনি পথচারী, গাড়িচালক ও যাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস থেকে রক্ষা পেতে পথচারী, অটোরিকশা ও যানবাহনের চালক ও যাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এসময় মেয়র মির্জা মনি, যাত্রী ও সাধারণ মানুষের মুখে মাস্ক পরিয়ে দিয়ে তাদের নিয়মিত মাস্কপরা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। তিনি আরো বলেন, করোনা থেকে রক্ষা পেতে হলে আমাদের মাস্কপরা ছাড়া কোন উপায় নাই।

এছাড়া পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ১৮৫টি মসজিদে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ ও প্যানেল মেয়র (২) রাজিব সিংহ সাহাসহ স্থানীয় প্রতিনিধিরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com