Saturday , 4 September 2021 | [bangla_date]
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কৃষি
  10. কৃষি ও কৃষক
  11. কৌতুক
  12. খেলা ধূলা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জন্মদিন

বিনোদনের একটা অংশ ওয়েবের দখলে -মিলন

স.স.প্রতিদিন ডেস্ক ।।

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বছরজুড়েই দুই মাধ্যমে নিয়মিত কাজ করছেন। এরমধ্যে ওটিটি প্ল্যাটফরমেও যুক্ত হয়েছেন তিনি। তবে এই মাসে টিভি নাটকে বেশি ব্যস্ত থাকবেন বলে জানান। ‘গোলমাল’ ও ‘টুইন ভিলেজ’সহ কয়েকটি ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেবেন মিলন। এখন ব্যস্ততা কেমন? মিলন বলেন, লকডাউনের পর আমি একটু দেরিতে শুটিংয়ে ফিরেছি। এখন তো কোনো উৎসব নেই। তাই আপাতত টিভি ধারাবাহিকেই ব্যস্ত থাকতে হবে।

এছাড়া সিনেমা ও ওটিটির কাজও করছি। বিনোদনের নতুন মাধ্যম ওটিটিতে মিলন বেশ প্রশংসিত। বিশেষ করে তার অভিনীত ‘বরফ কলের গল্প’ ওয়েব সিরিজ দর্শকের বেশ প্রশংসা কুড়ায়। এখন তার হাতে আছে ‘মাফিয়া’ শিরোনামের একটি ওয়েব সিরিজ। এর মধ্য দিয়ে তিনি সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন বলে জানান। ওটিটির ভবিষ্যত কেমন মনে হচ্ছে? এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, সারা বিশ্বে এখন ওটিটি জনপ্রিয়। বিনোদনের একটা অংশ ওয়েবের দখলে। ওয়েবের দর্শকদের রুচিও অন্যরকম। এখানে তারকার চেয়ে গল্পকেই সবাই প্রাধান্য দিচ্ছে। এখানে টিকতে হলে কনটেন্ট শক্তিশালি হতে হবে। এদিকে এই অভিনেতা ব্যস্ত আছেন হৃদি হকের ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাটি নিয়ে। সরকারি অনুদানে এই ছবিটি নির্মাণ হচ্ছে। চলচ্চিত্রের বর্তমান পরিস্থিতি নিয়েও কথা বলেন তিনি। মিলন বলেন, আমাদের চলচ্চিত্রের অবস্থা ভালো না এটি সবাই জানেন। যে যাই বলুক, এর মোড় ঘুরানোর জন্য সবার প্রচেষ্টার বিকল্প আর কিছু নেই। আর সিনেমা মুক্তি এখন শুধু সিনেমা হলে সীমাবদ্ধ রাখলে চলবে না। অভিনয়ের বাইরে মিলন পরিচালনাও করেন। তার পরিচালিত বেশ কিছু নাটক দর্শকের মধ্যে সাড়া ফেলে। এরইমধ্যে চলচ্চিত্র নির্মানের ঘোষনা দিয়েছেন। চলতি বছরেই এটি নির্মাণ করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু এখন সেটি থেকে পিছিয়ে এসেছেন । কিন্তু কেন? উত্তরে তিনি বলেন, আমার প্রথম সিনেমার নাম ‘লাল বাকসো’। চলতি বছরে এটি নির্মানের পরিকল্পনা ছিল। তবে হাতে বেশ কিছু নতুন কাজ যোগ হয়েছে। এগুলো শেষ করতে এই বছর লেগে যাবে। তাই আগামী বছরের শুরুর দিকে ছবির কাজ শুরু করবো।

সর্বশেষ - জামালপুর

আপনার জন্য নির্বাচিত

জামালপুরে পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট কর্তৃক আয়োজিত বিনা ধান ১৪ এর নমুনা এবং মাঠ দিবস অনুষ্ঠানের আয়োজন

জামালপুরের কুটামনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশীদ আলমের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগে সাধারণ সভা অনুষ্ঠিত

মেষ্টা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

ঝিনাইগাতীতে মাথাগুজার ঠাই নেই বাহার উদ্দিনের

জামালপুরে ৭৫ জন কৃষক কৃষাণীকে প্রশিক্ষণ

ঢাকা-নিউইয়র্ক রুটে বিমানের নিয়মিত ফ্লাইট চালু হবে: পররাষ্ট্রমন্ত্রী

মার্কিন যুক্তরাষ্ট্র ৯২টি দেশকে ৫০০ মিলিয়ন তথা ৫০কোটি টিকা দিবে

শ্রদ্ধায় স্বরণে শহীদ নাজমুল আহসান

ফের ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ বাড়ল

পর্দায় ফিরছে ইলিয়াস কাঞ্চন-রোজিনা