শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২০ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশে অনবদ্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিনের ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আনন্দ অনুষ্ঠান উদযাপিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশে অনবদ্য আয়োজনে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিনের ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে আনন্দ অনুষ্ঠান উদযাপিত

সৈয়দ মুনিরুল হক নোবেল॥
গত ২৯মার্চ ২০২১ইং তারিখে সত্য ও ন্যায় সংবাদ প্রকাশের দৃঢ় অঙ্গীকার নিয়ে জামালপুরের প্রচারশীর্ষ দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকাটি ৮ম বর্ষে শুভ পদার্পণ করে। দিবসটি উদযাপন উপলক্ষে পত্রিকা পরিচালনা পর্ষদের পক্ষ থেকে বরাবরের মতো হাতে নেয়া হয় নানা আয়োজন। তবে বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সংক্ষিপ্ত পরিসরে করতে হয়েছিল সব ধরণের আনন্দ আয়োজন। তন্মধ্যে দিবসটি উদযাপন উপলক্ষে প্রকাশিত হয় বর্ধিত কলেবরে পত্রিকার বিশেষ সংখ্যা। জামালপুর টু সরিষাবাড়ি রোডের দামেশ^র ঘুন্টি রেলক্রসিং সংলগ্ন কুটামনি মায়ের আঁচল মার্কেটস্থ পত্রিকার নিজস্ব বার্তা ও বাণিজ্যিক কার্যালয় প্রাঙ্গনে ৮ম বর্ষে শুভ পদার্পণ উপলক্ষে সকাল ১০টায় আয়োজন করা হয় এক অনবদ্য আনন্দ অনুষ্ঠানের। তাছাড়া কেক কাটা, আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানটি ছিল উল্লেখযোগ্য। অত্যন্ত উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে জাকজমকপূর্ণভাবে সুসম্পন্ন হয়েছে আনন্দ অনুষ্ঠানটি।
অনুষ্ঠান সূচীতে ছিল আমন্ত্রিত অতিথিদের আসন গ্রহণ, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, অতিথিদের ফুল দিয়ে বরণ, সভাপতির স্বাগত বক্তব্য প্রদান, উদ্বোধক কর্তৃক আনন্দ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা, নির্বাচিত গুণীজনদের সম্মাননা ক্রেষ্ট প্রদান, ৮ম বর্ষে শুভ পদার্পণের কেক কাটা, আমন্ত্রিত অতিথিদের বক্তব্য, ফটোসেশন ও আপ্যায়ন। এককথায় এ আনন্দ আয়োজনটি ছিল সার্বিকভাবে সাফল্যমন্ডিত।
পত্রিকার স্টাফ ও সংবাদকর্মীবৃন্দ, স্থানীয় অধিবাসী, আমন্ত্রিত অতিথিবৃন্দ নিয়ে আয়োজিত এ আনন্দ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ জামালপুর জেলা শাখার অন্যতম সদস্য ও জিয়া হেল্থ কমপ্লেক্স লিমিটেডের চেয়ারম্যানের একান্ত সচিব এবং আসন্ন ১৩নং মেষ্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শামীম রেজা রিপন।
সভাপতিত্ব করেন, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদুর রহমান রাসেল। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর সদর উপজেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক ও ১নং কেন্দুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সাইফুল ইসলাম খান সোহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর সদর উপজেলার ১নং কেন্দুয়া ইউয়িনের ঐতিহ্যবাহী বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রজব আলী, ডেফুলীবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খুরশেদ আলম তালুকদার মধু, ১৩নং মেষ্টা ইউনিয়নের চান্দের হাওড়া আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল্লাহ, সাহাবুদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রেজাউল ইসলাম সেলিম, ১নং কেন্দুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মোঃ চাঁন মিয়া ও ১৩নং মেস্টা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান কিনু।
স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদুর রহমান রাসেল। অনুষ্ঠানটি পরিচালনা করেন, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সহ-সম্পাদক সৈয়দ মুনিরুল হক নোবেল। অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষিব্যাংক জামালপুর শাখার কর্মকর্তা ১নং কেন্দুয়া ইউয়িনের দায়িত্বপ্রাপ্ত আই.ও মোঃ আবু হানিফ, আলহাজ¦ মোহাম্মদ আলী দাখিল মাদ্রাসার সুপার মোঃ জিকরুল হোসেন, স্থানীয় বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল হাকিম, কোজগড় আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক ইকবাল হোসেন মানিক, শাহজাহান স্মৃতি কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাকিল আহমেদ শিহাব, দৃষ্টি কিন্ডার গার্টেনের শিক্ষক শিহাব উদ্দিন, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ সাইদুর রহমান সাদী, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সহ-সম্পাদক মোঃ আব্দুল মান্নান, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মোঃ জাকারিয়া জাহাঙ্গীর, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ইসলামপুর প্রতিনিধি মোঃ মোতালেব হোসেন, শাহবাজপুর ব্যুরো প্রধান গোলাম কিবরিয়া রাসকিন তালুকদার, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার বিজ্ঞাপন প্রতিনিধি রিদয় হোসেন, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার প্রতিনিধি রাসেল রানা, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার মেকআপম্যান মোঃ জাহিদুল ইসলাম টিটু, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার অফিস পিয়ন মোঃ শাহেদুল ইসলাম, কেন্দুয়া কালিবাড়ির ঐতিহ্যবাহী রাশেদা ভিডিওর স্বত্তাধিকারী মোঃ আব্দুল্লাহ, শিহাব অফসেট প্রিন্টিং প্রেসের প্রেসম্যান মোঃ খুরশেদ আলম, শিহাব অফসেট প্রিন্টিং প্রেসের সহকারি প্রেসম্যান মোঃ মুশতাক হোসেন, কেন্দুয়া কালিবাড়ির ঐতিহ্যবাহী মুসলিম ডেকোরেটরের স্বত্তাধিকারী মোঃ মুসলিম উদ্দিন, রিহান জুয়েলার্সের স্বত্তাধিকারী মোঃ পিন্টু স্বর্ণকার, মোল্লাপাড়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোশাররফ হোসেন প্রমুখ।
এদিকে জামালপুর সদর উপজেলার ১নং কেন্দুয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল থেকে একটি সময়োপযোগী ও বহুল প্রচারিত দৈনিক পত্রিকার নিয়মিত প্রকাশকে অকুন্ঠ সমর্থন জানিয়ে বক্তাগণ এর সম্পাদক ও প্রকাশকের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি পত্রিকাটির নিরপেক্ষ অবস্থানকে ভুয়সী প্রশংসা করে এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com