বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
ভরা যৌবনে ন’গ্ন পুল পার্টিতে মত্ত থাকতেন বিল গেটস

ভরা যৌবনে ন’গ্ন পুল পার্টিতে মত্ত থাকতেন বিল গেটস

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস দিনে ১৭ ঘণ্টা কাজ করতেন এটা হয়তো সবার জানা। কিন্তু বিশ্বের শীর্ষ এই ধনকুবের সম্পর্কে এবার অজানা তথ্য সামনে এনেছেন তার জীবনী লেখক জেমস ওয়ালেস। তিনি জানিয়েছেন, বিল গেটস এককালে প্রবল পার্টিপ্রেমী ছিলেন। সুন্দরীদের সঙ্গে নগ্ন হয়ে আড্ডা দিতেন তিনি।

গত মে মাসে বিল গেটস ও স্ত্রী মেলিন্ডার বিচ্ছেদ হয়। ২৭ বছরের সম্পর্ক হঠাৎ কী করে ভাঙল তা নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছে। এককালের উদ্দাম জীবনযাপন নেপথ্যের কারণ কি না, তা নিয়েও আলোচনা আছে। বিল গেটসের জীবনী লেখক জানান, আশি ও নব্বইয়ের দশকে বিল গেটস ন্যুড পার্টিতে সুন্দরীদের সঙ্গে সুইমিং পুলে আনন্দ করার পাশাপাশি নিয়মিত মদপান করতেন।

ওয়ালেসের কথায়, বিল গেটস সুন্দরী নিজেই নির্বাচন করতেন। আমি জানি না, তিনি সশরীরে নিয়ে আসতেন নাকি কোথায় আসতে হবে তা বলে দিতেন। বিল গেটসের অতীত সম্পর্কে আরও জানা গেছে, কম্পিউটার এক্সপো ও অন্যান্য বড় ট্রেড কনফারেন্সের পর পার্টিতে মেতে উঠতেন তিনি।

কম্পিউটার জগতের গসিপ লেখা রবার্ট এক্স ক্রিঙ্গলি বলছেন, খুব সহজেই মদ্যপ হয়ে যেতেন গেটস। এমনকি মেলিন্ডার সঙ্গে ডেটিং চলাকালীনও এসব করেছেন তিনি। ক্রিঙ্গলির দাবি, তখনও মেলিন্ডার সঙ্গে ‘প্রতিশ্রুতিবদ্ধ’ হননি বিল গেটস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com