বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
মধুপুরে আকাশী গ্রন্হাগার ও বিজ্ঞান ক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ

মধুপুরে আকাশী গ্রন্হাগার ও বিজ্ঞান ক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে আকাশী গ্রন্হাগার ও বিজ্ঞান ক্লাব এবং আঃ হামিদ মেম্বার স্মৃতি সমাজ কল্যান সংঘের পক্ষ হতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সংগঠনের নেতৃবৃন্দ পথচারী, ব্যবসায়ী ও ভ্যান-রিক্সা চালকদের মাঝে এবং এলাকার লোকজনের মাঝে মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে মাস্ক পরিয়ে দেন এবং সকলকে মাস্ক পরিধানে সচেতনতা বাড়ান। করোনাকালীন সময়ে সংগঠনের এ ধরনের জনসচেতনতামূলক কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দ। তারা আরও জানান করোনারকালীন সময়ে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রীও বিতরণ করছেন এবং এ কার্যক্রমের ধারা চলমান আছে বলেও জানান। সংগঠনের পক্ষ হতে করোনা ভাইরাসের টিকা দেওয়ার জন্য ফ্রি নিবন্ধন করে দিচ্ছে যাতে অতি সহজেই গ্রামের লোকজন টিকা দিতে পারেন।
আকাশী গ্রন্হাগার ও বিজ্ঞান ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার (১৫ জুলাই) তাদের অফিস কক্ষে এবিতরণ কর্মসূচী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্ঠা মফিজুুল হক, প্রতিষ্টাতা মোঃ মনিরুজ্জামান শহীদ, সভাপতি রেজাউল হক,সাধারণ সম্পাদক ফরমান হোসেন,সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com