বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
মাধ্যমিকে অ্যাসাইনমেন্ট আবার শুরু

মাধ্যমিকে অ্যাসাইনমেন্ট আবার শুরু

স.স.প্রতিদিন ডেস্ক ।।

স্থগিত থাকা মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম ফের শুরুর নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সারা দেশে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধের কারণে গত ৩০ জুন অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছিল। স্বাস্থ্যবিধি মেনে ফের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু করার নির্দেশনা জারি করেছে শিক্ষা অধিদপ্তর।

বৃহস্পতিবার (১৫ জুলাই) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে এ নির্দেশনা জারি করা হয়েছে।

নির্দেশনায় শিক্ষা অধিদপ্তর বলছে, করোনা অতিমারির কারণে সরকার কর্তৃক প্রদত্ত কঠোর বিধিনিষেধের কারণে গত ৩০ জুন জারি করা চিঠির মাধ্যমে স্থগিত করা চলমান অ্যাসাইনমেন্ট কার্যক্রম এতদ্দ্বারা প্রত্যাহার করা হলো। ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণির ও ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত যথানিয়মে চালু থাকবে। এ ক্ষেত্রে কোনোক্রমেই স্বাস্থ্যবিধি উপেক্ষা করা যাবে।

স্বাস্থ্যবিধি যথাযথ পালন করে অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরিচালনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সব উপপরিচালক, জেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও সব প্রতিষ্ঠানপ্রধানদের নির্দেশনা দিয়েছে শিক্ষা অধিদপ্তর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com