বৃহস্পতিবার, ০৮ Jun ২০২৩, ০৫:০২ পূর্বাহ্ন

শিরোনাম
মানবতার প্রদীপ সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে জামালপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প কেন্দুয়া কালিবাড়ীতে লাউ গাছের সঙ্গে এ কেমন শত্রুতা কুটামনি মধ্যপাড়া বানু হাজীবাড়ী ঈদগাহ মাঠের নতুন কমিটি গঠিত জামালপুরে কেন্দুয়া বাজার রেলওয়ে স্টেশন চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ  জামালপুর সদরের এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেনের প্রচেষ্টায় একটি সড়ক পূরণ করলো লাখো মানুষের স্বপ্ন “এসিআই সীড”  কৃষি এবং কৃষকের উন্নয়নে কাজ করে জামালপুর দরিদ্র বর্গাচাষীর ধান কাটলো স্বেচ্ছাসেবক লীগ জামালপুরে হযরত শাহ জামাল (রঃ)’র স্মরণে ৯দিনব্যাপী ওরশ মোবারক উপলক্ষে সুকরিয়া মিছিল  শাহবাজপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত জামালপুরে কৃষকদের মাঝে পুরস্কার বিতরণ
“মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা” কমিটির দেওয়ানগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত

“মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা” কমিটির দেওয়ানগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাকিউল ইসলাম, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণার মাধ্যমে, মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা- বাংলাদেশ, ২৪ জুন হতে ৩০ জুন পর্যন্ত বৃক্ষরোপণ সাপ্তাহ ঘোষণা করেন। এর ধারাবাহিকতায় গতকাল ইউনিয়নের বাঘারচর কলেজ ক্যাম্পাস ও আজ সোমবার ২৮ জুন দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা – বাংলাদেশ” এর ডাংধরা ইউনিয়ন কমিটির সভাপতি মোঃ জাকিউল ইসলাম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন দেওয়ানগঞ্জ উপজেলা কমিটির সভাপতি মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাংধরা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও ট্যাগ অফিসার মোঃ ওসমান গনি, মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা -বাংলাদেশ ডাংধরা ইউনিয়ন কমিটির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন রুবেল, ইউপি সদস্য আয়নাল হক, ইউপি সদস্য ছাহেরা বেগম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং মানবিক যোদ্ধাগণ।

চেয়ারম্যান শাহ মোঃ মাসুদ বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৃক্ষরোপণ কর্মসূচিকে বাস্তবায়ন করায়, মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা- বাংলাদেশ এর জেলা কমিটি, উপজেলা কমিটি, ইউনিয়ন কমিটি সহ সকল কমিটিকে আমার ডাংধরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও সাধুবাদ জানাচ্ছি। সেই সাথে মানবিক সংগঠন হিসাবে মানুষের পাশে দাড়িয়ে মানব সেবা করে আসছে, এজন্য তাদের ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি আরও বলেন- আমি সকলকে বলতে চাই বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নের জন্য ইউনিয়ন সহ প্রতিটি ওয়ার্ডে এ কর্মসূচি বাস্তবায়ন কামনা করছি। সেই সাথে আমার ডাংধরা ইউনিয়নের সকল জনগণকে বলতে চাই, আপনারা নিজ নিজ বাড়ীতে কমপক্ষে ১টি করে বৃক্ষরোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নের জন্য বিশেষ ভাবে আহবান করছি।
এর আগে বাঘারচর কলেজ ও বিভিন্ন প্রতিষ্ঠান এবং রাস্তার গুরুত্বপূর্ণ মোড় সহ বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com