শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
মিনিস্টারের ঘর সাজাও অফার এ ফ্রিজ কিনে নগদ ১ লক্ষ টাকা পুরষ্কার পেলেন ডেমরার নীলা আক্তার

মিনিস্টারের ঘর সাজাও অফার এ ফ্রিজ কিনে নগদ ১ লক্ষ টাকা পুরষ্কার পেলেন ডেমরার নীলা আক্তার

শেরপুর টুডে ডেস্ক: নতুন পরিবার থেকে শুরু করে পুরনো পরিবার গুছাতে মিনিস্টার গ্রুপের চলমান ‘ঘর সাজাও অফার” এর বিজয়ী হয়েছেন ডেমরার নীলা আক্তার। ‘ঘর সাজবে এবার মিনিস্টার পণ্যে’ – এ স্লোগানকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ ক্রেতা সাধারণের জন্য এই বিশেষ অফার নিয়ে এসেছে। সম্প্রতি শুরু হওয়া এই অফারে ঢাকায় মিনিস্টারের ডেমরার শো-রুম থেকে এম-২৪২ মডেলের একটি ফ্রিজ ক্রয় করে নগদ ১ লক্ষ টাকা পুরষ্কার পেয়েছেন নীলা আক্তার।

মিনিস্টারের চলমান এই অফারটি বাস্তবায়ন হবে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে। যেটি পাওয়া যাবে মিনিস্টার ব্র্যান্ডের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এয়ার কন্ডিশনার কিনলেই। আর এ কার্ড ঘষে-ই নগদ ১ লক্ষ টাকা কিংবা মটর সাইকেলসহ ২০০% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধাসহ আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ। তার সাথে আরও থাকছে ফার্ণিচার, রাইস কুকার, ব্লেন্ডারসহ নিশ্চিত আকর্ষণীয় পুরস্কার। সারা দেশব্যাপী মিনিস্টারের সকল শো-রুম এর পাশাপাশি অনলাইনেও চলছে এই অফার।

বিজয়ী নীলা আক্তার উল্লসিত হয়ে বলেন, “আমার বাসার জন্য একটি ফ্রিজ কিনতে আমি এসেছিলাম এই শো-রুমে। হঠাৎ এই পুরষ্কার পেয়ে আমি অনেক আনন্দিত। সব সময় অন্যদের পুরষ্কার পাবার খবর দেখতাম কিন্তু নিজে কখনো এমন ধরনের পুরষ্কাল লাভ করবো তা কখনো ভাবিনি। আমি ধন্যবাদ জানাই মিনিস্টার গ্রুপকে তাদের গ্রাহকদের জন্য এমন দারুণ সব অফার নিয়ে আসার জন্য।”

সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ কিনুন এখন ঘরে বসেই। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com