ঢাকা March 29, 2024, 2:12 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

মেষ্টার ৬নং ওয়ার্ডের কাঙ্খিত উন্নয়নে বর্তমান মেম্বার আছাদুল্লাহর বিকল্প নেই

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাঙ্খিত উন্নয়নে মেম্বার পদে বর্তমান সফল মেম্বার মোঃ আছাদুল্লাহকে নির্বাচিত করার বিকল্প নেই বলে মনে করেন ওয়ার্ডবাসী।
তাই ওয়ার্ডবাসীর দাবীর প্রতি সম্মান জানিয়ে আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন এই জনপ্রিয় বর্তমান সফল মেম্বার। তার সম্পর্কে এলাকাবাসী বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি বলেন, তিনি একজন সৎ ও নিষ্ঠাবান জনপ্রতিনিধি। তার সম্পর্কে আরও খোঁজ নিয়ে জানা গেছে, তিনি গতবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বপ্রথম ৬নং ওয়ার্ড মেম্বার হিসেবে নির্বাচিত হন। তার জনসেবায় মুগ্ধ ৬নং ওয়ার্ডবাসী তাকে আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য অনুপ্রাণিত করেন।
জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়নের একজন জনদরদী মানুষ মোঃ আছাদুল্লাহ মেম্বারের গুণমুগ্ধ ৬নং ওয়ার্ডবাসী আবারও তাকেই মেম্বার হিসেবে দেখতে চায়। মেষ্টার ঝাউরাম গ্রামের কৃতিসন্তান মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ আছাদুল্লাহ মেম্বারের পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাকে পূণরায় নির্বাচিত করতে চাওয়া ওয়ার্ডবাসী এখন শুধু আগামী ১১ নভেম্বর একটি সুষ্ঠু সুন্দর নির্বাচনের অপেক্ষায় প্রহর গুণছেন।
এদিকে সদা হাস্যোজ্বল বিনয়ী মানুষ মোঃ আছাদুল্লাহ মেম্বার বলেন, আমাকে মেষ্টার ৬নং ওয়ার্ডবাসী গতবার মেম্বার পদে নির্বাচিত করে প্রমাণ করেছে তারা আমাকে কত বেশি ভালবাসে। তারা এই ওয়ার্ডের কাঙ্খিত উন্নয়নের প্রশ্নে এবারও আমাকে নির্বাচিত করার যে আশাবাদ ব্যক্ত করেছে আমি তার প্রতি সমর্থন জানিয়ে আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি জয়ের ব্যাপারে ব্যাপকভাবে আশাবাদী। আর আমি নির্বাচিত হলে আমার কর্মকান্ডে বিগত দিনের মতো জনগণের রায়ের প্রতিফলন ঘটবে। আমি একজন প্রকৃত জনসেবক হিসেবে কাজ করবো ইনশাআল্লাহ।

জামালপুর সর্বশেষ