বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
মেষ্টার ৬নং ওয়ার্ডের কাঙ্খিত উন্নয়নে বর্তমান মেম্বার আছাদুল্লাহর বিকল্প নেই

মেষ্টার ৬নং ওয়ার্ডের কাঙ্খিত উন্নয়নে বর্তমান মেম্বার আছাদুল্লাহর বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাঙ্খিত উন্নয়নে মেম্বার পদে বর্তমান সফল মেম্বার মোঃ আছাদুল্লাহকে নির্বাচিত করার বিকল্প নেই বলে মনে করেন ওয়ার্ডবাসী।
তাই ওয়ার্ডবাসীর দাবীর প্রতি সম্মান জানিয়ে আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়েছেন এই জনপ্রিয় বর্তমান সফল মেম্বার। তার সম্পর্কে এলাকাবাসী বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি বলেন, তিনি একজন সৎ ও নিষ্ঠাবান জনপ্রতিনিধি। তার সম্পর্কে আরও খোঁজ নিয়ে জানা গেছে, তিনি গতবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বপ্রথম ৬নং ওয়ার্ড মেম্বার হিসেবে নির্বাচিত হন। তার জনসেবায় মুগ্ধ ৬নং ওয়ার্ডবাসী তাকে আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য অনুপ্রাণিত করেন।
জামালপুর সদর উপজেলার ১৩নং মেষ্টা ইউনিয়নের একজন জনদরদী মানুষ মোঃ আছাদুল্লাহ মেম্বারের গুণমুগ্ধ ৬নং ওয়ার্ডবাসী আবারও তাকেই মেম্বার হিসেবে দেখতে চায়। মেষ্টার ঝাউরাম গ্রামের কৃতিসন্তান মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ আছাদুল্লাহ মেম্বারের পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাকে পূণরায় নির্বাচিত করতে চাওয়া ওয়ার্ডবাসী এখন শুধু আগামী ১১ নভেম্বর একটি সুষ্ঠু সুন্দর নির্বাচনের অপেক্ষায় প্রহর গুণছেন।
এদিকে সদা হাস্যোজ্বল বিনয়ী মানুষ মোঃ আছাদুল্লাহ মেম্বার বলেন, আমাকে মেষ্টার ৬নং ওয়ার্ডবাসী গতবার মেম্বার পদে নির্বাচিত করে প্রমাণ করেছে তারা আমাকে কত বেশি ভালবাসে। তারা এই ওয়ার্ডের কাঙ্খিত উন্নয়নের প্রশ্নে এবারও আমাকে নির্বাচিত করার যে আশাবাদ ব্যক্ত করেছে আমি তার প্রতি সমর্থন জানিয়ে আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি জয়ের ব্যাপারে ব্যাপকভাবে আশাবাদী। আর আমি নির্বাচিত হলে আমার কর্মকান্ডে বিগত দিনের মতো জনগণের রায়ের প্রতিফলন ঘটবে। আমি একজন প্রকৃত জনসেবক হিসেবে কাজ করবো ইনশাআল্লাহ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com