ঢাকা April 25, 2024, 8:24 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন করেছে শেরপুর জেলা যুবলীগ

Admin
August 16, 2021 4:13 am | 385 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সারাদেশের ন্যায় শেরপুর জেলা যুবলীগ যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে।

রবিবার সকালে শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শেরপুর জেলা যুবলীগের সম্মানিত সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগ নেতা আব্দুল মতিন, মাহবুবুল আলম লিমন, শফিকুল ইসলাম মাস্টার সহ যুবলীগের অনেক নেতাকর্মী।

এ ছাড়া দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। পরবর্তীতে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে জেলা যুবলীগের নেতা মাহবুবুল আলম লিমন বলেন, “আজকের দিনটি জাতির জন্য একটি কলঙ্কিত দিন। এই দিনে শুধু বঙ্গবন্ধুকে হত্যা করা হয়নি, হত্যা করা হয়েছিল জাতির সম্পদ। হত্যা করা হয়েছিল জাতির ভোটের অধিকার। মানুষের মৌলিক অধিকার হরণ করা হয়েছিল।”

আয়োজিত অনুষ্ঠানের কার্যক্রম শুরু থেকেই উপস্থিত সিনিয়র নেতারা তাদের বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশের স্মৃতিচারণ করেন। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।