শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৭ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাপার ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাপার ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির কুইন্সের বেইজলি পন্ড পার্কের মাঠে উৎসবের আমেজে বাপা-সিডব্লিউএ-১১৮২’র যৌথ উদ্যোগের ‘টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। নিউইয়র্ক পুলিশ বাহিনীর কমিশনার ডারমট শেই এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ সময় অংশগ্রহণকারি সকল টিমের বর্ণাঢ্য উপস্থিতি গোটা এলাকাকে রঙিন করে তোলেছিল।

বিশ্বের সবচেয়ে চৌকষ পুলিশ বাহিনী হিসেবে পরিচিত এনওয়াইপিডিতে কর্মরত বাংলাদেশী-আমেরিকানদের এই টুর্নামেন্টে মোট ১২টি টিম অংশ নিচ্ছে।

শুধু আড্ডার মধ্য দিয়ে করোনা পরিস্থিতি থেকে নবউদ্যমে জেগে উঠার একটি প্রয়াস ছিল উদ্বোধনীতে। মাঠে পুরোদমে খেলা শুরু হবে ১৩ জুন রবিবার। ফিতা কেটে উদ্বোধনের সময় কমিশনারের পাশে ছিলেন সিডব্লিউএ-র কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ডেনিস ট্রেইনর এবং বাপার (বাংলাদেশী আমেরিকান পুলিশ এসোসিয়েশন) সভাপতি ক্যাপ্টেন কারাম চৌধুরী। উদ্বোধনী বক্তব্যে পুলিশ কমিশনার ডারমট করোনা মহামারিতে এনওয়াইডিপির সদস্যদের সাহসী ও ত্যাগী ভূমিকার প্রশংসা করে বলেন, এই টুর্নামেন্টের মতো বিভিন্ন কর্মকান্ডের মধ্য দিয়ে জেগে উঠবে নিউইয়র্ক।
করোনায় এনওয়াইপিডির বেশ কয়েকজন সদস্য প্রাণ হারিয়েছেন। সেই সঙ্গে মারা গেছেন পুলিশ সদস্যদের পরিবারের অনেকে। এই আয়োজনে উৎসবমুখরতা থাকলেও, স্মরণে ছিলেন সেইসব সম্মুখসারির বীর যোদ্ধারা।

বাপার মিডিয়া লিঁয়াজো কর্মকর্তা জামিল সরোয়ার জনি জানান, প্রতিটি টিমেরই প্রস্তুতি চলছে।

ইভেন্ট করডিনেটর ও বাপসনিউজের বিশেষ প্রতিনিধি সরদার আল মামুন মিজিয়াসহ সবার প্রতি ধন্যবাদ জানান ।
এই টুর্নামেন্টের মধ্যদিয়ে মূলত বহুজাতিক সমাজে ক্রিকেটকে আরো জনপ্রিয় করার চেষ্টা করছি আমরা। এক্ষেত্রে বাংলাদেশী গণমাধ্যমসমূহের ভূমিকাও গুরুত্বপূর্ণ। অতীতের মতো এখনও সহায়তা চাচ্ছি ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com