বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্দুক হামলা: নিহত ২, আহত ২০ এর অধিক

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্দুক হামলা: নিহত ২, আহত ২০ এর অধিক

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের হাইলিয়াহ শহরের একটি কনসার্ট হলে আততায়ীর বন্দুক হামলায় নিহত হয়েছেন ২ জন, আহত হয়েছেন আরো ২০ জনের অধিক। স্থানীয় সময় রোববার রাত ১২ টা থেকে ১টার মধ্যে হামলার এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

যুক্তরাষ্ট্রের বার্তাসংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) জানিয়েছে, হাইলিয়াহ শহরের এল মুলা ব্যঙ্কোয়েট হলে ঘটেছে এই ঘটনা। হামলার সময় হলটিতে কনসার্ট চলছিল। আততায়ীরা হামলার পর খুব দ্রুত সেই স্থান থেকে পালিয়ে যায়। হাইলিয়াহ পুলিশের পরিচালক আলফ্রেডো রামিরেজ সাংবাদিকদের বলেন, ‘রাত ১২ টার দিকে ওই কনসার্ট হলের সামনে একটি সাদা গাড়ি এসে থামে। তারপর সেখান থেকে তিনজন নেমে এসে উপস্থিত জনতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। হামলাকারীদের হাতে স্বয়ংক্রিয় বন্দুক ও পিস্তল বা রিভলবার জাতীয় হ্যান্ডগান ছিল।’

পরে এক টুইটবার্তায় রামিরেজ বলেন, ‘কিছু ঠাণ্ডা মাথার খুনী জনতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালিয়েছে এবং আমরা অবশ্যই এর বিচার চাই। নিহতদের পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’ শহরের স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, বন্দুক হামলায় অন্তত ২ জন নিহত ও ২০ থেকে ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে অন্তত একজনের অবস্থা আশঙ্কাজনক। এখন পর্যন্ত এ ঘটনায় যুক্ত থাকার অভিযোগে কাউকে গ্রেফতার করা যায়নি।

যুক্তরাষ্ট্রে প্রতিবছর শত শত মানুষ বন্দুক হামলার শিকার হন। বন্দুক হাতে নৃশংসতা থামাতে গত এপ্রিলে দেশটির প্রেসিডেন্ট জো বাইডেন নতুন আইন জারির ঘোষণা দেন।

এ বছরের প্রথম ১৩২ দিনে যুক্তরাষ্ট্রে অন্তত ২০০টি গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com