বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

রাজশাহীতে মহান মে দিবসে ওয়ার্কার্স পার্টির পতাকা উত্তোলন

রাজশাহীতে মহান মে দিবস উপলক্ষে দলীয় পতাকা উত্তোলন করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। শুক্রবার দুপুর ১২টার দিকে সামাজিক দূরত্ব বজায় রেখে রাজশাহী নগরীর জিরোপয়েন্টে মহানগর ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ের সামনে পতাকা উত্তোলন করা হয়।

প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত থেকে পতাকা উত্তোলন করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এ সময় তিনি বলেন, ওয়ার্কার্স পার্টি শ্রমিক-মেহনতি মানুষের পার্টি। মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় সংগ্রাম করে আসছে। যতদিন শ্রমিক-মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠা না হচ্ছে ততদিন এই লড়াই অব্যাহত থাকবে।

এ সময় ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমÐলীর সদস্য এন্তাজুল হক বাবু, সিরাজুর রহমান খান, আবদুল মতিন, নাজমুল করিম অপু, সদস্য সীতানাথ বণিক প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রতিবছর মহান মে দিবসে নানা কর্মসূচি পালন করে থাকে ওয়ার্কার্স পার্টি। এবার করোনাভাইরাস পরিস্থিতিতে জনসমাগম এড়াতে খুবই সংক্ষিপ্তাকারে শুধু দলীয় পতাকা উত্তোলন করা হয়

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com